• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

প্রকাশ:  ২১ মার্চ ২০২৩, ২২:৪৪
স্পোর্টস ডেস্ক

সিলেটে বাংলাদেশ-আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ চলছে। তবে এরই মধ্যে ঢাকায় উড়ে এসেছেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এর অবশ্য কারণও রয়েছে। ঢাকায় এসে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে বিমানের প্রধান কার্যালয় বলাকায় সাকিবের সঙ্গে চুক্তি সই করে রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

অনুষ্ঠানে সাকিব বলেন, বিমান বর্তমানে লাভজনক অবস্থানে রয়েছে। সামনের দিনে আরো এগিয়ে যাবে। বিমানের অসংখ্য ভালো দিক রয়েছে যেগুলো সবার সামনে তুলে ধরতে পারলে বিশ্বের অন্যান্য এয়ারলাইন্সের সঙ্গে প্রতিযোগিতায় সক্ষমতা বাড়বে বিমানের। বিশেষ করে সেফটি ইস্যুতে বিমান কখনো আপোষ করে না। এ ধরনের ইতিবাচক বিষয়গুলো প্রচার হওয়া দরকার। প্রধানমন্ত্রীও বিমানের প্রতি সহানুভূতিশীল।

চুক্তি সই অনুষ্ঠানে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তাফা কামাল উদ্দীন, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম উপস্থিত ছিলেন।

এর আগে বিকেলে সাকিব বলাকায় গেলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর আলোচনা ও প্রশ্নোত্তর পর্ব শেষে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই হয়। এছাড়া সাকিবের সৌজন্যে কাটা হয় একটি কেক।

বিমান জানায়, সাকিব আল হাসান একসময় বিমানের ক্রিকেট টিমের সদস্য ছিলেন। এছাড়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক চারজন সদস্য বর্তমানে বিমানে বিভিন্ন পদে কর্মরত।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বাংলাদেশ,আয়ারল্যান্ড,সাকিব আল হাসান,বিমান,অলরাউন্ডার,অ্যাম্বাসেডর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close