• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাফ অনূর্ধ্ব ১৭ নারী চ্যাম্পিয়নশিপ

নেপালের সাথে ড্র, শিরোপা থেকে ছিটকে গেলো বাংলাদেশ

প্রকাশ:  ২৮ মার্চ ২০২৩, ১৭:৩২
স্পোর্টস ডেস্ক

সাফ অনূর্ধ্ব ১৭ নারী চ্যাম্পিয়নশিপে নেপালের বিপক্ষে জয় তুলে নিতে ব্যর্থ হয়েছে বাংলাদেশ। শেষ পর্যন্ত ড্র করে একবুক হতাশা নিয়ে মাঠ ছাড়তে ইয়াং টাইগ্রেসদের। এ ড্রয়ে অঘোষিতভাবে শিরোপা থেকে ছিটকে গেলো বাংলাদেশ।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল সোয়া ৩টায় কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। ম্যাচটিতে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ-নেপাল।

খেলার ৭ মিনিটে লিড গোল পায় নেপাল। মধ্যমাঠ থেকে বল পান নেপালের খেলোয়াড় সানু পরিয়ার। বল পেয়ে তিনি একাই ডান প্রান্ত থেকে আক্রমণে যান। বাংলাদেশের ডি-বক্সে ঢুকে নেন গোলমুখে শট। তাতেই পরাস্থ হন গোলরক্ষক সঙ্গীতা রাণী।

প্রথমার্ধের পরবর্তী সময়ে সমতায় ফিরতে ব্যর্থ হয় জয়নব বিবির দল। তাতে পিছিয়ে থেকে বিরতিতে যেতে হয় লাল-সবুজের প্রতিনিধিদের।

বিরতি শেষে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে বাংলাদেশ। একাধিকবার আক্রমণে পরাস্থ হয় নেপালের লাইনআপ। তবুও কাঙ্ক্ষিত গোলটি আসছিলো না। ম্যাচের ৭৪ মিনিটে ডান প্রান্ত থেকে বল নিয়ে নেপালের ডি-বক্সে ঢুকেন তৃষ্ণা। সেখান থেকে দেন ক্রস। আর তাতে ডান পায়ের শট নিয়ে ম্যাচে সমতা ফেরান সাগরিকা।

১-১ গোলে সমতায় ফিরে জয়সূচক গোলের জন্য দুদল আপ্রাণ চেষ্টা চালায়। যেখানে নেপালের তুলনায় অনেক এগিয়ে ছিলো বাংলাদেশ। তবুও গোলের দেখা মেলেনি। তাতে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুদলকে।

ম্যাচটিতে ড্রয়ের পরে বাংলাদেশের শিরোপা স্বপ্নভঙ্গ হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চ্যাম্পিয়নশিপ,সাফ অনূর্ধ্ব ১৭,নারী,বাংলাদেশ,শিরোপা,ড্র,নেপাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close