• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

৪ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৪
নিজস্ব প্রতিবেদক

সুপার ফোরের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং করছে বাংলাদেশ। লিটন দাস থাকা সত্ত্বেও আগের ম্যাচে ওপেনিংয়ে সুযোগ পেয়ে সেঞ্চুরি করা মেহেদী হাসান মিরাজে আস্থা রেখেছিল বাংলাদেশ।

তবে এদিন হতাশ করেছেন এই অলরাউন্ডার। ব্যাট করতে নেমে শুরুতেই মিরাজ আউট হয়ে যায়। শুন্য রানে আউট হন তিন। এরপর ক্যাচ আউট হন লিটন দাস। তিনি আউট হওয়ার আগে ১৩ বলে ১৬ রান করেছেন। এরপর আউট হয়ে যান মোহাম্মদ নাঈম। তিনি আউট হওয়ার আগে রান করেছেন ২৫ বলে ২০।

সম্পর্কিত খবর

    সাম্প্রতিক সময়ে বাংলাদেশ দলের ব্যাটিং লাইন আপে অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন তাওহিদ হৃদয়। তবে এশিয়া কাপটা ভালো যাচ্ছে না তার। হারিস রউফের গতিতে পরাস্ত হয়ে বোল্ড হয়ে গেছেন হৃদয়। তার ভেতরের দিকে রাখা বলে ফ্লিক করতে গিয়ে লাইন মিস করেন তিনি। ৯ বলে ২ রান করেছেন হৃদয়। চার উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ।

    এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের ৯.১ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৪৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

    পাকিস্তানের বিরুদ্ধে মাত্র একটি পরিবর্তন নিয়ে আজ মাঠে নেমেছে টাইগাররা। পাকিস্তানের মাটিতে বাংলাদেশের সাফল্য এখন পর্যন্ত শূন্য। এখনও পর্যন্ত ১১টি ওয়ানডে, ৫টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সবগুলোই হেরেছে টাইগাররা। এশিয়া কাপে এবার সেই খরা কাটাতে চায় বাংলাদেশ। তবে শাহিন আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফকে নিয়ে গড়া তাদের দুর্ধর্ষ পেস আক্রমণ সামলানোই হবে টাইগারদের মূল চ্যালেঞ্জ।

    পাকিস্তান একাদশ: ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), সালমান আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফাহিম আশরাফ, শাদাব খান (সহ-অধিনায়ক), নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

    বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, শামীম হোসেন, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close