• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জুভেন্টাসের বিরুদ্ধে রোনালদোর মামলা

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৮
নিজস্ব প্রতিবেদক

দুই বছরের বেশি হতে চললো ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছেড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এখনো নিজের বকেয়া পাওনা বুঝে পাননি পর্তুগিজ তারকা। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হতে যাচ্ছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। সাবেক ক্লাবের বিরুদ্ধে মামলা করবেন রোনালদো।

সম্পর্কিত খবর

    ২০১৮ সালে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির অন্যতম বড় ক্লাব জুভেন্টাসে যোগ দেন রোনালদো। তিন বছর তুরিনের বুড়িদের সাথে থেকে ফেরত আসেন পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। বর্তমানে সৌদি আরবের ক্লাব আল নাসরের হয়ে মাঠ মাতাচ্ছেন এই তারকা।

    ইতালি ছাড়লেও ক্লাবের কাছে রোনালদোর পাওনা বকেয়া রয়ে গেছে। জুভেন্টাসের কাছে করোনাকালীন মজুরি হিসেবে প্রায় ১৭ মিলিয়ন পাউন্ড পাওনা আছে তার। সেটাই আটকে রেখেছে ক্লাব। বাধ্য হয়ে রোনালদো মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

    কোভিড-১৯ মহামারিতে আর্থিক ক্ষতির মুখোমুখি হয় জুভেন্টাস। তখন ক্লাবের দুরাবস্থা দেখে বেতন স্থগিত করতে রাজি হয়েছিলেন ‘সিআরসেভেন’। জুভেন্টাস রোনালদোকে কথা দিয়েছিল যে, দ্রুতই তারা প্রাপ্য অর্থ বুঝিয়ে দিবে। কিন্তু এরপর আর সেটা মনে রাখেনি ক্লাব।

    এদিকে সিবিএস স্পোর্টস জানিয়েছে, পর্তুগিজ মহাতারকা এর মধ্যেই তুরিনে প্রসিকিউটর অফিসে যোগাযোগ করেছেন এবং এরপরই জুভেন্টাসের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

    জুভেন্টাসের আরেক সাবেক খেলোয়াড় পাওলো দিবালাও মহামারির পর তার বিলম্বিত বেতন দিতে ব্যর্থ হওয়ায় ওল্ড লেডিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছিলেন বলে জানা গেছে। শেষমেশ আর্জেন্টাইন স্ট্রাইকারকে ৩ মিলিয়ন ইউরো প্রদান করে বিষয়টি সমাধান করেছে তারা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close