• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

বড় সংগ্রহের পথে ইংল্যান্ড

প্রকাশ:  ১০ অক্টোবর ২০২৩, ১৩:৩৮
স্পোর্টস ডেস্ক

ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে লড়ছে ইংল্যান্ড ও বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৪ ওভার শেষে ইংলিশদের সংগ্রহ ১ উইকেটে ২৩২ রান। মালান ১২৭ আর জো রুট ৫১ রানে অপরাজিত আছেন।

মঙ্গলবার (১০ অক্টোবর) ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় সকাল ১১টায়। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি ও টি স্পোর্টস।

আজ বোলিং ইনিংসের সূচনা করেন মুস্তাফিজুর রহমান। এরপর একে একে বোলিংয়ে এসেছেন তাসকিন আহমেদ, শরিফুল হোসেন, সাকিব এবং মেহেদী মিরাজ। তবে কেউই আজ সফলতার দেখা পাননি। শুরুতে একবার মুস্তাফিজুর রহমানের এক বলে কট বিহাইন্ডের আবেদন করেছিলো টাইগাররা। সেটির রিভিউও নিয়েছিলেন অধিনায়ক সাকিব। তবে রিভিউতে দেখা যায় বল লেগেছে ডেভিড মালানের হাতে।

এদিকে দুই ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো এবং মালান মিলে আজ দেখেশুনেই খেলেছেন টাইগার বোলারদের। দুজন মিলে জুটি বেঁধে ব্যাটিং পাওয়ার প্লেতে স্কোরবোর্ডে তুলেন ৬১ রান। এরপর নিজের স্বভাবসুলভ ব্যাটিং করতে থাকেন দুই ওপেনার। একে একে দুইজনেই তুলে নেন তাদের অর্ধশতক।

উইকেটের সন্ধানে থাকা বাংলাদেশকে ১৮তম ওভারে স্বস্তি এনে দেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ব্যক্তিগত ৫২ রান করে সাকিবের বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরেন ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো। তবে দ্বিতীয় উইকেট জুটিতে জো রুটকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন আরেক ওপেনার ডেভিড মালান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ওয়ানডে বিশ্বকাপ,ইংল্যান্ড,বাংলাদেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close