• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাকিবদের ছাড়াই শুরু হচ্ছে টি-টেন, দেখা যাবে টি স্পোর্টসে

প্রকাশ:  ২৭ নভেম্বর ২০২৩, ২৩:৫৮
স্পোর্টস ডেস্ক

রাত পোহালেই মরুর দেশে মাঠে গড়াবে ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত আসর আবুধাবি টি-টেন লিগ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ২৮ নভেম্বর পর্দা উঠবে এই লিগের, ফাইনালের মধ্য দিয়ে ৯ নভেম্বর নামবে পর্দা।

ডেকান গ্ল্যাডিয়েটর্স-নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হবে ১২ দিনের এই টুর্নামেন্টে। বাকি ৫টি ফ্র্যাঞ্চাইজি হলো নর্দার্ন ওয়ারিয়র্স, মরিসভিলে স্যাম্প আর্মি, দিল্লি বুলস, টিম আবুধাবি ও চেন্নাই ব্রেভস। টুর্নামেন্টের প্রতিটি খেলা সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে। শুধু তাই নয়, টি-স্পোর্টসের অ্যাপেও খেলা দেখার সুযোগ থাকছে।

এবারের মৌসুমে আগে থেকে নাম লেখালেও মাঠে দেখা যাবে না সাকিব আল হাসানকে। বাংলা টাইগার্সে সাকিবের সঙ্গে নাম লিখিয়েছিলেন তারকা পেসার তাসকিন আহমেদও। ইনজুরির কারণে দুজনের কেউই যাচ্ছেন না আবুধাবি। এ ছাড়া সাকিবের নির্বাচনী ব্যস্ততাতো আছেই।

টুর্নামেন্টের শুরু উপলক্ষে আজ সোমবার (২৭ নভেম্বর) অধিনায়কদের নিয় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক নিকোলাস পুরাণের চাওয়া ট্রফি ধরে রাখা। দলটির সামনে হাতছানি দিচ্ছে তৃতীয় ট্রফি।

পুরাণ বলেন, ‘আমার জন্য গতবারের মৌসুমটা দারুণ ছিল। শুধু অধিনায়ক হিসেবে নয় ব্যাটার হিসেবেও দলে অবদান রাখতে পেরে আমি খুব খুশি ছিলাম। আমার লক্ষ্য এই মৌসুমে ট্রফি ধরে রাখা। গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দেওয়া সম্মানের, আমরা এখন তৃতীয় ট্রফির সামনে দাঁড়িয়ে আছি।’

এদিকে বাংলা টাইগার্সকে এবার নেতৃত্ব দেবেন ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল। ‘এ বছর আমি বাংলা টাইগার্সকে নেতৃত্ব দিতে পেরে আনন্দিত। এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বছর। আমরা সেরা চারের মধ্যে থাকতে চাই’-বলছিলেন হাওয়েল।

টি-টেন লিগ,বাংলা টাইগার্স,আবুধাবি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close