• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নাসুমকে চড় মারা প্রশ্নে হাথুরু বললেন, ‘বুলশিট’

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৭ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৫২
স্পোর্টস ডেস্ক

ভারতে ওয়ানডে বিশ্বকাপ চলাকালীন সময়ে এক টাইগার ক্রিকেটারকে শারীরিক হেনস্থার অভিযোগ উঠেছিলো কোচ চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে। গুঞ্জন আছে, ওই ক্রিকেটারের নাম নাসুম আহমেদ।

এখনো বিষয়টি নিয়ে মুখ খোলেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র কেউ। তবে মঙ্গলবার (৫ ডিসেম্বর) সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন হাথুরু। জবাবে কোচ অবশ্য দাবি করলেন, এ ধরনের কাজ তার মতো মানুষের পক্ষে সম্ভব নয়।

সিরিজের দ্বিতীয় টেস্টের আগে মঙ্গলবার মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন হাথুরু। বেশ হাসিমুখেই সংবাদ সম্মেলন শেষ করার পথেই ছিলেন তিনি। কিন্তু ‘নাসুমকে চড় মারা’ প্রসঙ্গে প্রশ্ন করার সঙ্গে সঙ্গে তার মুখায়বব বদলে যায়।

সংবাদ প্রকাশের বিষয়টি নিয়ে এদিন ক্ষোভ প্রকাশ করেন হাথুরু। বলেন, আপনাদের মিডিয়ার মান খুবই নিম্ন পর্যায়ের।

এরপর তাকে সরাসরি প্রশ্ন করা হয়, ‘আপনি কি নাসুমকে চড় মেরেছিলেন?’ জবাবে ক্ষোভে ফুঁসতে থাকা হাথুরুর জবাব ছিলো, তুমি কি পাগল হয়েছো?

সেদিন আসলে কী ঘটেছিলো, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কী ঘটেছে আমি জানিই না! যারা সেদিন সেখানে উপস্থিত ছিলো, তাদের জিজ্ঞাসা করুন। বুলশিট।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে তেমন আগ্রহী হলেন না বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান জালান ইউনুস।

তিনি বলেন, যেহেতু (বিশ্বকাপ ব্যর্থতার) একটি কমিটি তদন্ত শুরু করে দিয়েছে, তাই এখন কোনো মন্তব্য করতে চাচ্ছি না। ও রকম কিছু (নাসুমকে চড় মারার ঘটনা) ঘটে থাকলে নিশ্চয়ই তদন্তে বেরিয়ে আসবে। বিশ্বকাপের সময় কলকাতায় থাকার সময় এটা শুনেছিলাম। ওটা চড় ছিলো নাকি ধাক্কা বা অন্য কিছু, তা আমরা স্পষ্ট জানতাম না। তা ছাড়া ওখানে দলের সঙ্গে টিম ডিরেক্টর এবং ম্যানেজারও ছিলেন। কিছু ঘটে থাকলে তাদের জানার কথা। নিউজিল্যান্ড ম্যাচের পর আরো দুই ম্যাচ হয়ে যাওয়ার পরও কেউ (দলের) কিন্তু কোনো অভিযোগ করেনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কোচ,চন্ডিকা হাথুরুসিংহে,নাসুম আহমেদ,ক্রিকেটার,চড়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close