• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

 ১০ ডিসেম্বর শুরু হচ্ছে বিজয় দিবস পুরুষ কাবাডি প্রতিযোগিতা

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৯
ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং রানার গ্রুপের পৃষ্ঠপোষকতায় ৮ দলের অংশগ্রহণে আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে মহান বিজয় দিবস (পুরুষ) কাবাডি প্রতিযোগিতা-২০২৩। আসরে অংশ নেয়া দলগুলো হচ্ছে- বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ, মেঘনা কাবাডি ক্লাব, ডিএমপি কাবাডি ক্লাব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ জেল, গোপালগঞ্জ কাবাডি ক্লাব এবং মৌলভীবাজার কাবাডি ক্লাব।

দুই গ্রুপে ভাগ হয়ে দলগুলো পরস্পরের বিরুদ্ধে লড়বে। দুই গ্রুপের সর্বোচ্চ পয়েন্টধারী দুটি করে দল সেমিফাইনালে উত্তীর্ণ হবে। প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৪ ডিসেম্বর। আজ পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক যৌথসভায় এমন তথ্য জানান বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্বাহী কর্মকর্তা পুলিশের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ সরোয়ার হোসেন। প্রতিযোগিতার সদস্য সচিব মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে পৃষ্ঠপোষক রানার গ্রুপের ওয়াহিদ মুরাদ (মিডিয়া ও পিআর), কাবাডি ফেডারেশনের সদস্য এস এম এ মান্নান, মজনু, পারভেজ, প্রতিযোগিতায় অংশনেয়া ৮ দলের প্রতিনিধিসহ ফেডারেশনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভা শেষে কাবাডি ফেডারেশনের নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন বলেন, ‘বিজয় দিবস বাঙালি জাতির ইতিহাসে এক স্মরণীয় মাস। এই মাসেই আমরা বিজয় লাভ করেছি। মহান বিজয় দিবস সামনে রেখে আমরা কাবাডি প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি। কদিন আগেই আমরা নারী কাবাডি লিগ শেষ করেছি। বছর ব্যাপীই আমাদের নানার কার্যক্রম পরিচালিত হয় এবং তা অত্যন্ত জাকজমকতায়। বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতাও সেভাবেই অনুষ্ঠিত হবে। আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি। রানার গ্রুপকে ধন্যবাদ জানাই তারা বরাবরের মতো আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। প্রতিযোগিতায় ৫টি সার্ভিসেস দলের বাইরে তিনটি ক্লাব অংশ নিচ্ছে। আশাকরি প্রতিযোগিতাটি বেশ প্রতিদ্বন্দ্বতাপূর্ণ হবে।’

বাংলাদেশ কাবাডি ফেডারেশন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close