• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না উইলিয়ামসন

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৪
পূর্বপশ্চিম ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না কেইন উইলিয়ামসন। ২৭ ডিসেম্বর শুরু হতে যাওয়া সিরিজটিতে থাকছেন না পেস অলরাউন্ডার কাইল জেমিসনও। অধিনায়ক উইলিয়ামসনের হাঁটুতে সমস্যা, জেমিসনের হ্যামস্ট্রিংয়ে।

উইলিয়ামসন ছিটকে যাওয়ায় টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্ব করবেন বাঁহাতি স্পিনার মিচেল স্যান্টনার। আর দুই খেলোয়াড়ের জায়গায় দলে ডাকা হয়েছে রাচিন রবীন্দ্র ও জ্যাকব ডাফিকে।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) জানিয়েছে, সম্প্রতি ফিরে আসা হাঁটুর চোটের কারণে আপাতত পুনর্বাসনে থাকবেন উইলিয়ামসন। আর জেমিসনকে নতুন বছরে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে পাওয়ার জন্য ঝুঁকিমুক্ত রাখতে চায় তারা।

এ বিষয়ে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেছেন, কেইন ও কাইল দুজনকেই আমরা সামনের দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া সিরিজে সম্ভাব্য সেরা অবস্থায় পেতে চাই। মেডিকেল স্টাফ এবং সংশ্লিষ্ট খেলোয়াড়ের সঙ্গে আলোচনার মাধ্যমে তাদের জন্য পুনর্বাসন ও কন্ডিশনিংই সেরা উপায় মনে হয়েছে।

উইলিয়ামসন ও জেমিসনের জায়গায় আসা রবীন্দ্র ও ডাফি দুজনই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন। বাঁহাতি অলরাউন্ডার রবীন্দ্র এখন পর্যন্ত ১৮ টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ১৩.১৮ গড়ে ১৪৫ রান এবং বল হাতে ৬.৬৭ ইকোনমিতে ১১ উইকেট নিয়েছেন। আর ডানহাতি পেসার ডাফি ১০ টি-টোয়েন্টিতে নিয়েছেন ১০ উইকেট।

সিরিজের প্রথম টি-টোয়েন্টি নেপিয়ারে, যেখানে আগামীকাল ভোরে শুরু হবে দুই দলের তৃতীয় ও শেষ ওয়ানডে। এরপর ২৯ ও ৩১ ডিসেম্বর শেষ দুই টি-টোয়েন্টি মাউন্ট মঙ্গানুইয়ে।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি ও টিম সাউদি।

টি-টোয়েন্টি,উইলিয়ামসন,নিউজিল্যান্ড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close