• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রোনালদোর চীন সফর, মুহূর্তেই শেষ সব টিকিট

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:৫৫
পূর্বপশ্চিম ডেস্ক

রোনালদোর চীন সফর, মুহূর্তেই শেষ সব টিকিটঘরের মাঠে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যাচ দেখার সুযোগ হাতছাড়া করতে চায়নি চাইনিজ ভক্তরা। তাইতো অনলাইনে বেশ কয়েক প্ল্যাটফর্মে টিকেট বিক্রির ঘোষণা দেওয়ার ঘন্টাখানেকের মধ্যেই সব শেষ হয়ে গেছে। আয়োজক সূত্রে এ তথ্য জানা গেছে।

ফুটবল পাগল জাতি হিসেবে চীন বেশ সমাদৃত। আর সেখানে রোনালদোর ভক্তের সংখ্যা একেবারে কম নয়। পর্তুগীজ এই সুপারস্টারের বর্তমান ক্লাব সৌদি আরবের আল নাসর গত মাসে ঘোষণা দিয়েছে চীন সফরে আগামী ২৪ ও ২৮ জানুয়ারি দক্ষিণাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে তারা অংশ নেবে।

রোনালদো সমর্থকরা এ ঘোষণার পর থেকেই টিকেট কেনার জন্য মুখিয়ে ছিলেন। বুধবার (৩ জানুয়ারি) অনলাইনে স্থানীয় সময় সকাল ১১টায় টিকেট ছাড়ার সঙ্গে সঙ্গে সবকটি প্ল্যাটফর্মেই সন্ধ্যার সময় টিকেট নেই বলে জানিয়ে দেওয়া হয়।

এর মধ্যে বেশকিছু গণমাধ্যমের রিপোর্টের সূত্রে জানা গেছে, সাধারণ আসন ছাড়াও সবচেয়ে বেশি দামী ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে টিকেট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন, যদিও কিছু সৌভাগ্যবান সমর্থক উচ্ছ্বাসও প্রকাশ করেছেন।

একজন সমর্থক লিখেছেন, “২৪ জানুয়ারি আমি বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হিসেবে নিজেকে দেখব। রোনালদোর কথা মনে করলে একটি বিষয় সবার আগে সামনে চলে আসে, তার থেকে ভাল খেলোয়াড় এখনো কোথাও নেই। আজ তার ম্যাচের টিকেট বিক্রি শুরু হয়েছে, তার মধ্যে আমি একটি পেয়েছি।”

গত বছর বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে রোনালদোর চির প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ২-০ গোলের প্রীতি ম্যাচটিতে মাত্র ৭৯ সেকেন্ডে গোল করেছিলেন। ঐ ম্যাচটি দেখতেও পুরো স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ ছিল।

ফুটবল,চীন,ক্রিস্টিয়ানো রোনালদো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close