• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হেলিকপ্টারে করে বিগ ব্যাশ খেলতে নামলেন ওয়ার্নার

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২৪, ২০:৪৩
নিজস্ব প্রতিবেদক

গত সপ্তাহে এই সিডনি ক্রিকেট গ্রাউন্ডেই (এসসিজি) টেস্ট ক্রিকেটকে বিদায় নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ছয় দিনের ব্যবধানে সেই সিডনিতেই আবারও প্রত্যাবর্তন তারকা এই ওপেনারের। তবে এবার বিগ ব্যাশ খেলতে এসেছেন তিনি। তার আসাটা ছিল অনেকটা ফিল্মি কায়দায়। সিডনি ডার্বি খেলার জন্য হেলিকপ্টারে করে মাঠে অবতরণ করেন ওয়ার্নার।

বিগ ব্যাশ লিগে সিডনি থান্ডারের সাথে চুক্তিবদ্ধ থাকা ওয়ার্নারের আজকের ম্যাচে সিডনি সিক্সার্সের বিপক্ষে খেলার কথা আগেই পাকা করা ছিল। একই দিনে আবার ভাইয়ের বিয়ে অনুষ্ঠান। বিয়ের ব্যস্ততা শেষ করে তাই হেলিকপ্টারে করে খেলার জন্য রওনা হয়েছেন ওয়ার্নার। প্রায় ২৫৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওয়ার্নারের হেলিকপ্টার ল্যান্ড করে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

বিগ ব্যাশের চলতি মৌসুমে সিডনি থান্ডারের সাথে মোটা অঙ্কের চুক্তি করেন ওয়ার্নার। আজই প্রথম ম্যাচ খেলতে নামলেন তিনি। ভাইয়ের বিয়ে শেষ করলেও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে থাকতে পারেননি ওয়ার্নার। তবে সিডনিতে ফিরতে পেরে ভালো লাগছে বলে জানিয়েছেন তিনি।

চলমান আসরে খুব একটা ভালো অবস্থানে নেই ওয়ার্নারের থান্ডার। ৭ ম্যাচে মাত্র ১টি জয় পাওয়া ফ্র্যাঞ্চাইজিটি এখন পয়েন্ট টেবিলের ৭ নম্বরে আছে। পরের রাউন্ডে যেতে হলে বাকি থাকা শেষ ৩ ম্যাচ শুধু জিতলেই হবে না, অন্য ম্যাচের ফলের দিকেও তাকিয়ে থাকতে হবে। ওয়ার্নার অবশ্য আশাবাদী, ‘সিডনি ডাবল বরাবরই বিশেষ ইভেন্ট। দারুণ লড়াই হবে। পরের তিনটি ম্যাচ জিতে ফাইনালে যাওয়ার চেষ্টা করব।’

ক্রিকেট,বিগ ব্যাশ লিগ,ওয়ার্নার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close