• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাকিব ব্যাটিংয়ে ফিরতে না পারলে ক্রিকেট খেলবেন না!

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:২৫ | আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৩১
পূর্বপশ্চিম ডেস্ক

কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে সিলেট স্টেডিয়ামের গ্রাউন্ড-২ এর নেটে দেখা গিয়েছিল সাকিব আল হাসানকে। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনের ফাঁকে সাকিবের সঙ্গে কথা বলতে দেখা যায় দেশের স্বনামধন্য এই কোচকে।

চোখের সমস্যায় ব্যাটিং নড়বড়ে হয়ে যাওয়া সাকিবকে কি পরামর্শ দিয়েছেন সালাউদ্দিন, এমন প্রশ্ন ছিল সবার মনে। যদিও সে রকম কিছু হয়নি বলেই জানিয়েছেন সালাউদ্দিন নিজেই। তবে সাকিব আগের মতো ব্যাটিংয়ে ফিরবেন কী না, এমন প্রশ্নে তিনি জানিয়েছেন, ফিরতে না পারলে নাকি ক্রিকেটই ছেড়ে দেবেন বাঁহাতি অলরাউন্ডার!

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে উড়িয়ে দিয়েছে কোচ সালাউদ্দিনের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স৷ প্রতিপক্ষকে ৭২ রানে আটকে দিয়ে ১০.৪ ওভার বাকি রেখেই জয় তুলে নেয় কুমিল্লা। ম্যাচের পর সংবাদ সম্মেলনে আসা সালাউদ্দিনকে প্রশ্ন করা হয়েছিল সাকিবের সঙ্গে আলাপ নিয়ে।

সেদিন দুজনের কী কথা হয়েছিল, সেটা তুলে ধরে সালাউদ্দিন বলেন, ‘আমি আর সাকিব কথা বললে বেশির ভাগ ক্রিকেটের বাইরের কথাই বলি। খুব কম আমরা ক্রিকেট নিয়ে কথা বলি। আমরা সবসময় আমাদের সমস্যা কী আমাদের সমাধান কী সেটা নিয়ে চিন্তা করি বেশি। ক্রিকেট নিয়ে খুব কম কথা হয়।’

তবে এমন কিছু কথা হয়েছে যেটা জনসম্মুখে বলতে চাননি এই কোচ, ‘যে কথাগুলো হয়েছে সেগুলো আসলে আমার ওপেন করা উচিত হবে না।’

বিপিএলে সর্বশেষ দুই ম্যাচে ব্যাটিং করেননি সাকিব। অনুশীলনে কঠোর পরিশ্রম করার পরও মাঠে ব্যাটিংয়ে নামছেন না তিনি।

সাকিবকে কী আদৌ ব্যাটিংয়ে ফিরতে দেখা যাবে! এমন প্রশ্নে কোচ সালাউদ্দিন বলেন, ‘যদি সে না ফিরতে পারে, তাহলে ক্রিকেট খেলবে না। সে যদি নাই ফিরতে পারে তাহলে তো ক্রিকেট খেলবে না। সে ফিরতে পারবে বলেই এখনো মাঠে আছে বলে আমি মনে করি।’ অর্থাৎ সাকিব আত্মবিশ্বাসী বলেই তিনি ফিরতে মরিয়া।

সাকিব আল হাসান,কোচ সালাউদ্দিন,ক্রিকেট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close