• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খেলা দেখা নিয়ে অবাক তথ্য মোস্তাফিজের

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২৪, ১৭:২৩
পূর্বপশ্চিম ডেস্ক

খেলতে বেশ পছন্দ মোস্তাফিজুর রহমানের। কিন্তু খেলার দেখার বিষয়ে খুব বেশি আগ্রহী নন তিনি। জাতীয় দল কিংবা ফ্র্যাঞ্চাইজি- ডেথ ওভার মানেই মোস্তাফিজুর রহমানের বোলিং। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে চেন্নাইয়ের জাার্সিতে খেলার ৭ ম্যাচের সবগুলোতে ডেথ ওভারে বল করেছেন বাংলাদেশের ফাস্ট বোলার।

ডেথ ওভার স্পেশালিস্ট কাটার মাস্টার জানান ক্রিকেট খেলা কম দেখলেও বেশিভাগ সময়ে দেখেন ডেথ ওভারের অংশটুকু।

প্রথমবারের মতো চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন তিনি। চলতি আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধিও মোস্তাফিজ। সম্প্রতি নিজেদের সামাজিক যোগযোগমাধ্যমে তার একটি সাক্ষাৎকার প্রচা করে চেন্নাই। সেখানে অনেক ইস্যু নিয়ে কথা বলেছন তিনি।

ডেথ ওভারের বোলিংয়ে কতটা মনোযোগী এমন প্রশ্নে টাইগার পেসার বলেন, ‘বরাবরই আমি একটু খেলা কম দেখি। খেলতে পছন্দ করি। আমার মনে হয় এই সময়টা দেখলে ভালো হয়। টি-টোয়েন্টি খেলা দেখলে আমি শেষের ৪ ওভার...শেষ দিকে দেখি। ব্যাটসম্যানরা কোন দিকে মারছে, কী করে, এগুলো একটু দেখি বেশি। এমনিতে আমি পুরো ৪০ ওভার দেখি খুব কম।’

চলতি আসরে ৭ ম্যাচে শিকার করেছেন ১২ উইকেট। আছেন পার্পল ক্যাপ জয়ের দৌড়ে। তারকা বহুল আইপিএলে বড় দলগুলোর বিপক্ষে খেলতে বেশি পছন্দ মোস্তাফিজের, ‘অন্য যেকোনো টুর্নামেন্টের চেয়ে আইপিএলে সব দেশের তারকারা থাকে। এখানে সফল হলে অন্য জায়গায় আমার জন্য সহজ হবে বলে মনে হয়। বেশ ভালো লাগা কাজ করে যখন আমি বড় দলের বিপক্ষে খেলি। আর বড় দলের বিপক্ষে আপনি যখন পারফর্ম করবেন, তখন সেটা হাইলাইটও হয় বেশি। আমার সব সময়ই বড় দলের বিপক্ষে খেলতে ভালো লাগে। অনেক দর্শক থাকে।’

তাকে ১ মে পর্যন্ত অনাপত্তিপত্র (এনওসি) দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে আর মাত্র দুটি ম্যাচ খেলার সুযোগ রয়েছে তার। ২৮ এপ্রিল সানরাইজার্স ও ১ মে পাঞ্জাবের বিপক্ষে লড়বে চেন্নাই। এ দুই ম্যাচ খেলে দেশে ফিরবেন তিনি।

এরপর যোগ দিবেন জাতীয় দলের ক্যাম্পে। জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩ মে চট্টগ্রামে শুরু হবে সিরিজের প্রথম ম্যাচ।

আইপিএল,মোস্তাফিজুর রহমান,চেন্নাই সুপার কিংস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close