Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

মাঠে অশ্লীল অঙ্গভঙ্গি, শাস্তির মুখে রোনালদো

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ১৩:৫৪
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

এবার কি বড় শাস্তির মুখে পড়তে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো? মঙ্গলবার (১২ মার্চ) অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে হ্যাটট্রিক করে বিশ্ব ফুটবলকে চমকে দিয়েছেন তিনি। স্বয়ং লিওনেল মেসি তার পারফরম্যান্সে উচ্ছ্বসিত। অথচ সেই রোনালদো চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

প্রথম লেগে ২-০ গোলে হেরেছিল জুভেন্তাস। হারার পর অ্যালেটিকোর সমর্থকরা বিদ্রুপ করতে ছাড়েননি রোনালদোকে। তাই হারার পর ট্যানেলে যাওয়ার সময় রোনালদো বলেছিলেন, পাঁচবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি। অ্যাটলেটিকো সেই ট্রফি একবারও পায়নি।

সেদিনের যাবতীয় জ্বালাযন্ত্রণা রোনালদো উগরে দেন তুরিনে। হ্যাটট্রিক চমকে দেন। গোটা বিশ্ব রোনালদোর এই পারফরম্যান্স দেখে যখন তার বন্দনায় মুখরিত, সেই সময় ইতালির সংবাদপত্র গেজেত্তা দেলো স্পোর্ট জানায়, রোনালদোকে বড় শাস্তির মুখে পড়তে হচ্ছে। কারণ? তার বিশ্রী অঙ্গভঙ্গি। অ্যাটলেটিকোর কাছে হারের পর সমর্থকদের বিদ্রুপের জবাব দিতে গিয়ে ম্যাচ জেতার পর কুঁচকির দু’পাশে হাত নিয়ে কুৎসিত আচরণ করেন রোনালদো। যা ফুটবলের পরিপন্থী।

পর্তুগিজ তারকা চ্যাম্পিয়ন্স লিগে কয়টা ম্যাচ খেলতে পারবেন না, তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। জুভেন্তাস ফাইনালে উঠলে একটা ম্যাচ বসছেন, তা নিশ্চিত। তবে, অনেকে বলছেন, রোনালদো যে অঙ্গভঙ্গি করেছেন, তা দলের সতীর্থদের সামনে। দর্শক পরিবেষ্টিত স্টেডিয়ামে এমন অঙ্গভঙ্গিকে কেউ সমর্থন করতে পারছেন না।

অ্যাটলেটিকোর কোচ দিয়েগো সিমোনেকে রোনালদোর বিশ্রী অঙ্গভঙ্গি প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি নিশ্চিত, ক্রিশ্চিয়ানো যা করেছে, তা আমিও প্রথম লেগের খেলায় করেছিলাম। তাই রোনালদোর অঙ্গভঙ্গিকে দোষ দেব কী করে?

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত