• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জেদ্দায় বিজয় দিবস কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২২, ১৬:২৯
নিজস্ব প্রতিবেদক

জেদ্দায় বিজয় দিবস কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে বেঙ্গল টাইগার ও ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব জেদ্দা- এ টুর্নামেন্টের আয়োজন করে।

শুক্রবার ( ২৩ ডিসেম্বর) দেশটির স্থানীয় সময় রাত ১০টা থেকে সরাফিয়া এরাবিয়ান ক্লাব মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত খবর

    এতে মক্কা গোল্ডেন স্টারকে ৫২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বিডি ফ্যাক্টরি। টুর্নামেন্ট জেদ্দার ১৬টি ক্রিকেট ক্লাব অংশ নেয়।

    খেলা শেষে বিজয়ী এবং খেলায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ রিপোর্টার্স এসোসিয়েশন সৌদিআরব পঞ্চিমাঞ্চলের সভাপতি এম ওয়াই আলাউদ্দিন।

    ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব জেদ্দার সভাপতি রাসেল ভূইয়ার সভাপতিত্বে এবং রিপাতের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক হানিস সরকার উজ্জ্বল, বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন, শেখ সনি, ফারুক, মোরসালিন, আরিফ, সিএনএফ নূর, মিলন প্রমুখ।

    এ খেলায় প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট হয়েছেন ইমরান ভূইয়া, প্লেয়ার অব দ্যা ফাইনাল ও বেস্ট ব্যাটসমান হিসেবে নির্বাচিত হন শিপন।

    এর আগে ফাইনাল খেলায় টসে জিতে ব্যাট করতে নেমে বিডি ফ্যাক্টরি নির্ধারিত ১২ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৬১ রান করে। এদিকে গোল্ডেন স্টার মক্কা ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১১০ রান করতে সক্ষম হয়। ফলে ৫২ রানের জয় পেয়ে চ্যাম্পিয়ন হয় বিডি ফ্যাক্টরি।

    পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে প্রাইজসহ ৯৯৯৯ সৌদি রিয়াল ও রানার্সআপ দলকে প্রাইজসহ ৬৬৬৬ সৌদি রিয়াল দেওয়া হয়।

    এই সময় প্রধান অতিথি প্রবাসী তরুণদের সৌদি আরবের বিভিন্ন ক্রিকেট খেলায় অংশগ্রহণ ও দেশের মর্যাদা বৃদ্ধিতে কাজ করার আহ্বান জানান।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close