• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সোনাগাজীতে গৃহবধূ ধর্ষণের দায় স্বীকার ধর্ষকের

প্রকাশ:  ১৮ এপ্রিল ২০১৯, ২০:৩২
ফেনী প্রতিনিধি

ফেনীর সোনাগাজীর আদর্শগ্রাম এলাকায় দুই সন্তানের জননীকে গণধর্ষণের আদালতে স্বীকারোক্তি দিয়েছে নুর আলম নামের এক অভিযুক্ত। একই ঘটনায় মোশাররফ নামের আরেকজনকে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) আটক করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা (ওসি) শ্যামল দাস জানায়, বিকালে জিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনর আদালতে আসামি নুর আলম অপরাধের দায় স্বীকার করে ১৬৪ দারায় জবানবন্দী দিয়েছে।

সম্পর্কিত খবর

    এর আগে এ ঘটনায় বুধবার (১৭ এপ্রিল) দুপুরে নুর আলম (৩৫) নামে বখাটে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

    মঙ্গলবার (১৬ এপ্রিল) উপজেলার চর দরবেশ ইউনিয়নের আদর্শগ্রামসহ দক্ষিণ চর দরবেশ এলাকার এক বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ওই গৃহবধূ নিজে বাদি হয়ে নুর আলম (৩৫), মো. আপেল ও মোশারফ হোসেনসহ তিনজনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

    পুলিশ, স্থানীয় লোকজন ও পরিবার সূত্র জানায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূ আদর্শগ্রাম এলাকার এক প্রবাসির স্ত্রী ও দুই সন্তানের জননী। দীর্ঘদিন যাবৎ একই এলাকার নুর আলম, মো. আপেল ও মোশারফ হোসেন নামে তিন বখাটে যুবক তাকে বিভিন্ন ভাবে অনৈতিক প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।

    তাদের প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণ করে মেরে ফেলার হুমকি দেয় বখাটেরা। বিষয় ওই গৃহবধূ তার পরিবারের সদস্যদেরকে জানায়। তারা বিষয়টি সম্পর্কে বখাটেদের পরিবারকে অবহিত করে। কিন্তু এতে কোনো লাভ হয়নি। এই নিয়ে স্থানীয়ভাবে সালিশি বৈঠকও হয়েছিল।

    গত মঙ্গলবার রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিয়ে ওই গৃহবধূ ঘর থেকে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তিন বখাটে পেছন দিক থেকে কাপড় দিয়ে মুখ চেপে ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে বাড়ির পাশের নিয়ে জোরপূর্বক তাকে ইচ্ছার বিরুদ্ধে গণধর্ষণ করে পালিয়ে যায়। এতে গৃহবধূ অচেতন হয়ে বাড়ির উঠানে পড়ে থাকে। কিছুক্ষণ পর তার সন্তান হঠাৎ ঘুম থেকে ওঠে তাকে দেখতে না পেয়ে মা-মা করে ডাকতে থাকেন।

    পরে পরিবারের লোকজন ঘরের দরজা খোলা দেখে ঘর থেকে বের হয়ে ওই গৃহবধূকে ওঠানে পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। এসময় বাড়ির লোকজন তাকে ঘরে নিয়ে স্থানীয় গ্রাম্য চিকিৎসক দিয়ে চিকিৎসা করায়। পরে জ্ঞান ফিরে এলে ধর্ষণের বিষয়টি পরিবারের সদস্যদেরকে অবহিত করেন।

    খবর পেয়ে গতকাল সকালে আদর্শগ্রাম কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুপুরে ধর্ষণের ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করে। গৃহবধূর পরিবারের লোকজন বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close