• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ভোটারদের আইভী

না. গঞ্জে শান্তিতে থাকতে চাইলে আমাকে ভোট দেন

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২২, ১৪:১৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি

ভোটারদের উদ্দেশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে যদি আপনারা শান্তিতে থাকতে চান, কোনো শঙ্কায় না থেকে আমাকে ভোট দেন। নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে।

শুক্রবার (৭ জানুয়ারি) নাসিক ১১ নং ওয়ার্ডের তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ভোটাররা আমাকে অনেকদিন যাবৎ চেনে। আমি অন্যায়ও, অত্যাচার করি না। চাঁদাবাজিও করি না৷ তাই ভোটাররা আমাকেই বেছে নেবে।

তিনি বলেন, পোস্টার ব্যানার দেখে মানুষ ভোট দেয় না। ২০১১ সালে নারায়ণগঞ্জ শহরে আমার কোনো পোস্টার ছিলো না। নারায়ণগঞ্জের মানুষ কিন্তু আমাকে ভোট দিয়েছিলো। ২০১৬ সালে ধানের শীষের প্রার্থীর সবচেয়ে বেশি পোস্টার ছিলো, আমার পোস্টার ছিলো না। এইবারও আমার পোস্টার কম। আমি এ ধরনের অপরাজনীতি করি না। আমি সবাইকে সমান গুরুত্ব দিয়ে চলাফেরা করি। এটা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার।

আইভী বলেন, আকরাম সাহেব (আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি) ২০১১ সালে আমার সঙ্গে ছিলেন তখন তিনি আমাদের দল করতেন। উনি কিন্তু এখন আমাদের দল থেকে পদত্যাগ করে অন্য দলে চলে গিয়েছেন। তিনি যেহেতু অন্য দলে এখন তাহলে কীভাবে আমার সঙ্গে থাকবেন। উনি তো এখন আওয়ামী লীগেই নেই।

তিনি বলেন, প্রতিদিনই ভোটারদের চাহিদা বাড়ছে। নতুন নতুন এলাকায় যাচ্ছি তাদের চাহিদা শুনছি। তাদের চাহিদা পূরণ করাই আমার টার্গেট। যতো রটে ততো ঘটে না। নারায়ণগঞ্জের রাজনীতির যে ধারাবাহিকতা, এখানে অনেক অপপ্রচার চালানো হয়, প্রোপাগান্ডা রটানো হয়। কিন্তু অবশেষে সব ভোট সুন্দর হয় পরিবেশ সুষ্ঠু থাকে। আমি আশা করি এখানেও তাই থাকবে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, এখানে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আমি কোন ট্যাক্স বাড়াইনি। আমি অনেককে বলেছি ট্যাক্সের কাগজটা নিয়ে আসেন। আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে কী এই দুই তিন বছরে আমাকে কী কেউ অভিযোগ করত না। এখন কেন এটা ব্যাপক ভাবে প্রচারণা করা হচ্ছে। আমার যে ক্ষমতা বিধি মোতাবেক পনেরো পার্সেন্ট মওকুফ করা, কেউ আসলে আমি সেঙ্গে সঙ্গে মওকুফ করে দেই।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,সেলিনা হায়াৎ আইভী,নাসিক,নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close