• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দল আমাকে নৌকার ভোট পাওয়ার সুযোগ করে দিয়েছে: তৈমূর

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০২২, ১৫:০৭
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি সবার সমর্থন আশা করি। আমার দল ভাল কাজ করেছে। আমাকে নৌকার ভোট পাওয়ার সুযোগ করে দিয়েছে। আমি নির্বাচনের মাঠে সমান সুযোগ পাচ্ছি না। আমার প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামালকে দিয়ে আমি আজকে একটা অভিযোগ দিয়েছি। সেটা হলো রাস্তায় তারা বড় বড় গেট করছে। আমার পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। সকাল থেকে তারা মাইকিং শুরু করে। বড় বিলবোর্ড করছে তারা। এইসব অভিযোগ দিয়েছি।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে নাসিকের বন্দরের ২৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগে যাওয়ার সময় নবীগঞ্জ ঘাটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তৈমূর আলম খন্দকার বলেন, নাসিকে সাড়ে পাঁচ লাখের মত ভোট আছে। ক্যান্ডিডেট হিসেবে আমি সবার ভোট চাই। প্রধানমন্ত্রী বলেছেন তৈমূর আলম খন্দকার জেতার মত লোক। তিনি বিদেশি সাংবাদিকদের কাছে একথা বলেছেন। অতএব আমার একটা আত্মবিশ্বাস আছে। আমি সকলের ভোট চাই। কে ভোট দেবেন কে দেবেন না এটা তার ব্যাক্তিগত ব্যাপার। কেউ ভোট দিলে আপনি বাধা দিতে পারবেন না। আর কেউ না দিলে আমি তাকে জোর করতে পারবো না। এটা সম্মানিত ভোটারদের ইচ্ছা। আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। এই বিশ্বাস নিয়ে আমাকে চলতে হবে। আমার বিশ্বাস লোকে আমাকে ভোট দেবেন। বিগত পঞ্চাশ বছরে আমার কোনো গণবিরোধী ভূমিকা নেই।

তিনি বলেন, বাংলাদেশের জনগণ স্থানীয় নির্বাচন জাতীয় প্রতীকে পছন্দ করেন না। এটা বর্তমান সরকার করেছে ক্ষমতা কুক্ষিগত করার জন্য। কিন্তু জনগণ স্থানীয় নির্বাচন স্থানীয় ভাবেই চিন্তা করেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী বলেন, বন্দরে তারা মঞ্চ করে জনসভা করছে। এটা নির্বাচনী আচরনবিধির লঙ্ঘন। ইভিএম নিয়ে পুরে দেশবাসী শংকিত। ইভিএমে রেজাল্টটা রদবদল করা যায়। এটা সাধারণ মানুষই বলে। সাধারণ মানুষ যে জিনিসটা পছন্দ করে আমি সেটার পক্ষে। নির্বাচন কমিশনকে আমার নিরপেক্ষ মনে হচ্ছে না।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,নাসিক,নির্বাচন,তৈমূর আলম খন্দকার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close