• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীর আত্মহত্যা

প্রকাশ:  ০৮ জানুয়ারি ২০২২, ১৫:১৬
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চাটখিলে প্রেমে ব্যর্থ হয়ে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম মির্জানগর গ্রামের অজি বাড়িতে এ ঘটনা ঘটে।

কিশোরী মারুফা আক্তার (১৬) মহিন উদ্দিনের মেয়ে। সে ঢাকার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

খবর পেয়ে পুলিশ রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহীম খলিল বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, নিহত মারুফা পরিবারের সাথে ঢাকায় থাকত। ঢাকায় তার সাথে ফয়সল নামে এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের জের ধরে সে গত ৩০ ডিসেম্বর তার প্রেমিকের সাথে পালিয়ে যায়। পরে তার বাবা এ ঘটনায় ঢাকার বংশাল থানায় একটি মামলা করে। মামলার জের ধরে গত ৩ জানুয়ারি মারুফাকে পুলিশ উদ্ধার করে। এরপর আইনি প্রক্রিয়া শেষে তাকে তার পরিবারের কাছে দেওয়া হয়। গ্রামের বাড়িতে তার দূর সম্পর্কের এক দাদা মারা যাওয়ায় পরিবারের সদস্যরা তাকে নিয়ে গ্রামের বাড়িতে আসে। শুক্রবার সন্ধ্যায় তাদের ঢাকায় ফিরে যাওয়ার কথা ছিল। সন্ধ্যায় নিজ ঘরে সে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ধারণা করা হচ্ছে, প্রেম ঘটিত বিষয় নিয়ে হতাশা ও ক্ষোভে আত্মহত্যা করে সে।

পরিদর্শক মোহাম্মদ ইব্রাহীম খলিল বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনার আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/ এফএইচ

প্রেমে,ব্যর্থ,কিশোরীর,আত্মহত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close