• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

নৌকা সমর্থকের গরুর পা-মাথা কেটে নিয়ে গেলো দুর্বৃত্তরা

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২২, ১৬:৪৫
পটুয়াখালী প্রতিনিধি

চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থন করার কারণে পটুয়াখালীর কলাপাড়ায় মনিরুল ইসলাম নামের এক কৃষকের গরুর চার পা এবং মাথা কেটে নিয়েছে দুর্বত্তরা।

শনিবার (৮ জানুয়ারি) রাত ১টার দিকে উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম রজপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থন করেছিলেন কৃষক মনিরুল ইসলাম। নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়ী হওয়ার পর থেকে প্রতিপক্ষরা তাকে বেশ কয়েকবার হুমকি দেন। শনিবার রাতে তিনি বাড়িতে একা ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার বাড়িতে এসে ঘর থেকে বের হতে বলেন। পরে তিনি ঘর থেকে বের না হলে গোয়ালঘর থেকে একটি গরু বের করে নিয়ে নির্মমভাবে হত্যা করেন তারা।

কৃষক মনিরুল ইসলাম বলেন, গতরাতে আমাকে মারার জন্য আমার বাড়িতে আসে মালেক খান (৬৫), মিজান খান (৪০), রায়হানসহ (২৫) আরো কয়েকজন। তারা এসে আমাকে ডাকাডাকি করে। আমি বাড়িতে একা থাকায় কোনো সাড়া দিইনি। তারা আমার ঘরের বেড়া, দরজা ধরে টানাটানি শুরু করে। তারপরও আমি বাসা থেকে বের না হলে তারা গোয়ালঘর থেকে একটি গরু বের করে নিয়ে যায়। তারা গরুটির পা ও মাথা বিচ্ছিন্ন করে কিছু অংশ নিয়ে গেছে আর কিছু অংশ রেখে গেছে। আমি নৌকার সমর্থক হওয়ার কারণে তারা এ নৃশংস ঘটনা ঘটিয়েছে।

টিয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান শিমু বলেন, আমি নৌকা প্রতীকে নির্বাচন করেছি। কৃষক মনিরুল আমার সমর্থক ছিলেন। এ কারণে স্বতন্ত্র প্রার্থী সুজন মোল্লার সমর্থকরা তার এই সর্বনাশ করেছে। এর আগেও তারা তাকে কয়েকবার হত্যার হুমকি দেয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কৃষক একটি মামলা করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

পটুয়াখালী,দুর্বৃত্ত,পা-মাথা,নৌকা,সমর্থক,গরু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close