• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শামীম ওসমান কীসের প্রচারণা করবেন জানেন না আইভী

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২২, ১৬:৩৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উনি (শামীম ওসমান) কীসের পক্ষে প্রচারণা করবেন জানি না, আমার জানার প্রয়োজনও নেই। আমার সমর্থন নারায়ণগঞ্জের মানুষ।

সোমবার (১০ জানুয়ারি) সকালে শহরের ২ নম্বর রেলগেট এলাকার জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসব কথা বলেন তিনি।

সেলিনা হায়াৎ আইভী বলেন, দলের সিদ্ধান্তের বাইরে তিনি (শামীম ওসমান) কেন গেছেন তা জানি না। উনি সংবাদ সম্মেলনে কী বলবেন তাও জানি না। তার সমর্থন দেওয়া বা না দেওয়ায় খুব বেশি ডিফারেন্স হয়ে যাচ্ছে। গণমাধ্যম তাকে নিয়ে সারাক্ষণ ব্যস্ত। আমি ব্যস্ত আমার জনগণ নিয়ে।

তিন বলেন, বিগত নির্বাচনগুলোর দিকে দেখলে দেখা যাবে যতোকিছুই হোক না কেন এখানে উৎসবমুখর পরিবেশেই নির্বাচন হয়, এবারো তাই হবে। আমি বলতে পারি, নারায়ণগঞ্জবাসী আমাকে সবসময় তাদের কাছে পেয়েছে যে কোনো কাজে। নগরবাসী আমাকে গ্রহণ করবেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূর প্রসঙ্গে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বলেন, আমাকে না শুধু আমার বাবাকেও উনি চেনেন। গতকাল প্রেস কনফারেন্সে তিনি যে অভিযোগ এনেছেন সেগুলো সম্পূর্ণ বেমানান। দেড় বছর ধরে শামীম ওসমান এ গ্রাউন্ড তৈরি করেছে আমার বিরুদ্ধে। শামীম ওসমান যে কথা বলেছে কাল উনি তোতাপাখির মতো সেগুলোই বলেছেন।

তিনি বলেন, আমার ভোটার ফিক্সড, নারায়ণগঞ্জের মানুষ সিদ্ধান্ত নিয়েছে কাকে ভোট দেবে। আমার জয় বড় ব্যবধানেই হবে। এখানে কেউ আমার ভোটারকে খুব বেশি প্রভাবিত করতে পারবে তা মনে হয় না। কারণ, নারায়ণগঞ্জের মানুষ খুব সচেতন। এ শহরের মানুষ প্রতিদিন যা দেখে নিজের চোখে তাই বিশ্বাস করে। সুতরাং আমি মনে করি আমার ভেটাররা তদের জায়গায়ই থাকবে এবং নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশেই নির্বাচন হবে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

প্রচারণা,শামীম ওসমান,নাসিক,নির্বাচন,সেলিনা হায়াৎ আইভী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close