• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

জেলে থেকেও আতঙ্ক ছড়াচ্ছেন নূর হোসেন

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০২২, ১৮:৫৭ | আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১৯:১৩
নিজস্ব প্রতিবেদক

জেলে থাকা সত্ত্বেও নাসিক নির্বাচনকে ঘিরে ভোটার ও প্রার্থীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছেন আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদল এবং ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন নূর হোসেনের ছোট ভাই নূর উদ্দিন মিয়া। অভিযোগ রয়েছে, নূর হোসেন নির্বাচনী মাঠে সশরীরে উপস্থিত না থাকলেও জেলে বসেই কলকাঠি নাড়ছেন। ভোটার ও তার ভাই-ভাতিজার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মোবাইলে কথা বলেছেন।

৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আরিফুল হক হাসান বলেন, নূর হোসেন ভোটারদের কল দেওয়ায় অনেক ভোটার ভয় পেয়েছেন। প্রকাশ্যে নিজ পছন্দের প্রার্থীদের পক্ষে প্রচার চালাতে সাহস পাচ্ছেন না। সাত খুনের মতো ঘটনার প্রধান আসামি কীভাবে কনডেম সেলে থেকে মোবাইল ব্যবহার করতেন, এ নিয়ে সবাই প্রশ্ন তুলেছেন।

কাউন্সিলর প্রার্থী আলমগীর হোসেন জানান, ফোনালাপের বিষয়টি অনেকে তাকে জানিয়েছেন। তবে তারা বিষয়টিতে গুরুত্ব দিচ্ছেন না। যদিও ভোটাররা অনেকটাই উদ্বিগ্ন।

স্থানীয় বাসিন্দা আবু তালুকদার বলেন, ভাই-ভাতিজাকে বিজয়ী করতে নূর হোসেন জেল থেকে ভোটারদের কল দিচ্ছেন। এমন কথা জানার পর এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এখন যদি তিনি ছাড়া পান তা হলে তার প্রতিদ্বন্দ্বীদের কারও অস্তিত্ব থাকবে না।

নূর হোসেনের ফোন পাওয়া উত্তর আজীবপুরের এক বয়োজ্যেষ্ঠ ভোটার বলেন, নূর হোসেন কাউন্সিলর থাকা অবস্থায়ই তার সঙ্গে পরিচয় ছিল। তবে কখনো তার সন্ত্রাসী কার্যক্রমকে সমর্থন করিনি। এখন জেল থেকে নূর হোসেন মোবাইলে তার ভাই-ভাতিজার জন্য ভোট চাইছেন। নূর হোসেন বলেছেন, তিনি ২০২৩ সালে জেল থেকে মুক্তি পাবেন। যেভাবেই হোক তার ভাই-ভাতিজাকে বিজয়ী করতে হবে।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যার দায়ে অভিযুক্ত হন নূর হোসেন। পরে ওই মামলার রায়ে তাকে মৃত্যুদণ্ড দেন আদালত। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার-২ এর কনডেম সেলে আছেন।

পূর্বপশ্চিম/এসকে

নূর হোসেন,নাসিক নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close