• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ১৮:৪৮
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে বালুবাহী লড়ির চাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার রাওনা ইউনিয়নের রাওনা গ্রামে গফরগাঁও-ভালুকা মহাসড়কে এঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাজেদা খাতুন(৫৫) উপজেলার সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মো: রকিবুল ইসলামের স্ত্রী ও চরআলগী ইউনিয়নের চরকামারিয়া গ্রামের মৃত মিঞা হোসেনের স্ত্রী বকুলা খাতুন(৪৫)। গুরুতর আহত হলেন রাওনা গ্রামের হেলাল খান (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও-ভালুকা সড়কে রাওনা গ্রামে অটোরিকশা থেকে যাত্রী নামানোর সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী লড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মাজেদা খাতুনের মৃত্যু হয়। এ সময় আরো দুজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করে। অপর আহত হেলাল খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে স্থানীয়রা গাড়িটি আটক করলেও চালক পালিয়ে যায়। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। রাওনা ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনা। একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।

গফরগাঁও থানার এসআই আব্দুল লতিফ বলেন, বালুবোঝাই ট্রাক্টর লরিটি আটক করা হয়েছে। তবে লরির চালক দুর্ঘটনার পর পালিয়ে যান। মরদেহ উদ্ধার করে গফরগাঁও থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

গফরগাঁও,দুর্ঘটনা,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close