• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

নিখোঁজের ১২ দিনেও সন্ধান মেলেনি ব্যাংক কর্মকর্তার

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২২, ১৯:১৭
বরগুনা প্রতিনিধি

বরগুনার বেতাগী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ও অগ্রণী ব্যাংক, ঢাকা বিওয়াপদা শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা মো. নজরুল ইসলাম (৫৭) নিখোঁজের এগারো দিনেও কোনো সন্ধান মেলেনি। নিখোঁজের ১২ দিনেও সন্ধান না পাওয়ায় তার পরিবারে স্বজনদের উদ্বেগ-উৎকণ্ঠা বেড়েছে।

জানা গেছে, ব্যাংকার নজরুল ইসলাম ঢাকার শনির আখড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। সেখান থেকে গত ৭ জানুয়ারি সকালে ঢাকার উত্তরখান এলাকায় তার নিজ বাড়ির মাসিক ভাড়া আদায়ের জন্য রওনা হয়ে যান। এরপর আর বাসায় ফেরেননি। দুপুর থেকে নিখোঁজ হন।

তার সন্ধান চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণা ও অনেক খোঁজাখুঁজির পরেও আজ পর্যন্ত তার সন্ধান মিলছে না। স্ত্রী মোসা. রুবিনা নজরুলের পক্ষ থেকে নিখোঁজের ঘটনায় ইতিমধ্যে ঢাকার উত্তর খান থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নজরুলের বাবা মৃত মোকসেদ আলী সিকদার। তার স্ত্রী, দুই ছেলে, দুই বোন ও এক ভাই রয়েছে। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথেও তিনি জড়িত রয়েছেন। অগ্রণী ব্যাংকের অফিসার্স সমিতির পাশাপাশি তিনি ঢাকাস্থ বেতাগী উপজেলা কল্যাণ সমিতির অর্থবিষয়ক সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। কোনো ব্যক্তি তার খোঁজ পেলে পারিবারিক সূত্রে দেওয়া এই নম্বরে +৮৮০১৬২০-৩৩২৮৬৬ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাআলম হাওলাদার জানান, নিখোঁজের বিষয় এখানে কোনো তথ্য নেই। তবুও কোনো সহযোগিতার প্রয়োজন হলে বেতাগী থানা পুলিশ এগিয়ে আসবে।

পূর্বপশ্চিমবিডি/জিএস

নিখোঁজ,ব্যাংক কর্মকর্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close