• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ছাগল চুরি করে জবাই, তিনজন কারাগারে

প্রকাশ:  ২৫ জানুয়ারি ২০২২, ১৯:৪১
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে পেটে বাচ্চাসহ ২টি ছাগল চুরি করে জবাইয়ের অভিযোগ কসাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (২৫ জানুয়ারি) এক কসাইসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার (২৪ জানুয়ারি) রাতে পৌরসভার বলারদিয়ার গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- পৌরসভার ভুরারবাড়ি গ্রামের আব্বাস কসাইয়ের ছেলে মামুন কসাই (২৫), আফছার আলীর ছেলে রাকিব (১৬) ও বাবলু সরকারের ছেলে সাদ্দাম (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে বলারদিয়ার (পূর্বপাড়া) গ্রামের দিনমজুর আফজাল হোসেনের বাড়িতে ঢুকে তিন চোর। এসময় আফজাল হোসেনের স্ত্রী আলেয়া বেগম ছাগলের শব্দে গোয়াল ঘরে গিয়ে দেখেন দরজা খোলা এবং ছাগল দুটি নেই। রাতেই তারা খোঁজাখুঁজি করে পাশের কবরস্থানে রক্ত দেখতে পেয়ে বুঝতে পারেন যে, ছাগল দুটিকে জবাই করা হয়েছে।

এসময় থানা পুলিশ নিয়মিত টহল দেয়াকালে রাত ২টার দিকে ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড়া খালেকের মোড় এলাকায় বস্তাসহ তিনজনকে দেখে সন্দেহ হয়। এসময় বস্তা খুলে দুটি জবাইকৃত ছাগল ও একটি চাকুসহ তাদের আটক করা হয়।

ছাগলের মালিক আফজাল হোসেন জানান, আমি দিনমজুর, ছাগল দুটি বর্গা নিয়ে লালন-পালন করতেন। দুটি ছাগলই ৫ মাসের গাভিন ছিল। চুরি হয়ে যাওয়ায় আমি ক্ষতিগ্রস্ত হয়েছি।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, আটককৃত তিনজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাগল দুটি চুরি ও জবাইয়ের কথা তারা স্বীকার করেছে। এ ব্যাপারে ছাগলের মালিক বাদী হয়ে মামলা দায়ের করায় তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

ছাগল চুরি,কারাগার,সরিষাবাড়ী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close