• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

কুলখানি অনুষ্ঠানে বিএনপি নেতাকে চড় মারলেন কাদের মির্জা

প্রকাশ:  ০২ ফেব্রুয়ারি ২০২২, ১৯:১৬
নোয়াখালী  প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আনছার উল্যাকে (৬৫) মারধর করার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের চরকাঁকড়া গ্রামের মরহুম দর্জি ওবায়দুল হকের বাড়িতে কুলখানি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

কাদের মির্জা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র।

ভুক্তভোগী বিএনপি নেতা আনছার উল্যাহ অভিযোগ করে বলেন, বুধবার দুপুরের দিকে আমি আমেরিকা প্রবাসী মরহুম দর্জি ওবায়দুল হকের কুলখানি অনুষ্ঠানে যাই। এ সময় ওই অনুষ্ঠানে ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি আমাকে আসতে দেখে বসা থেকে উঠে অন্য একটি জায়গায় গিয়ে দাঁড়িয়ে থাকেন। এরপর আমার দিকে এগিয়ে আসেন এবং ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমাকে বলেন, আপনি কাজটা ভালো করেছেন না। তাকে আমি বলি, আমি কাজ ভালো করতেছি।

তিনি আরো বলেন, এই নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মির্জা আমাকে ভোট চুরি করছি বলে মুখে থাপ্পড় মেরে দেয়। থাপ্পড়ের সাথে সাথে আমার চোখের চশমা চোখ থেকে খুলে মাটিতে পড়ে যায়। আমার মুখ আঁচড়ে যায়। এরপর তিনি আমাকে দেখে নেওয়ার হুমকি দেন।

এ অভিযোগের বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন জানান, ঘটনাটি আমি মৌখিক ভাবে শুনেছি। ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


পূর্বপশ্চিম/এএন

কুলখানি,বিএনপি নেতা,কে,চড় মারলেনে,কাদের মির্জা,মেয়র

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close