• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কাদের মির্জার বিরুদ্ধে ঝাড়ু মিছিল, ওসিসহ আহত ৭

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৫:০৪
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আনছার উল্যাহকে (৬৫) মারধর করার প্রতিবাদে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে ঝাড়ু মিছিল হয়েছে।

উপজেলার রামপুর ইউনিয়নের বামনী বাজারে বুধবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ ঝাড়ু মিছিল বের করেন চেয়ারম্যান প্রার্থী কাদের মির্জার ভাগনে সিরাজিস সালেকিন রিমনের সমর্থকরা। তারা এ ঘটনার জন্য কাদের মির্জার বিচার দাবি করে স্লোগান দেয়।

তবে ঝাড়ু মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশ পুলিশী বাধায় পন্ড হয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ রোমেনসহ ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এর আগে, বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চরকাঁকড়া গ্রামের মরহুম দর্জি ওবায়দুল হকের বাড়িতে কুলখানি অনুষ্ঠানে বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আনছার উল্যাহকে মারধর করার অভিযোগ উঠে আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে।

কোম্পানীগঞ্জ থানার ওসি সাজ্জাদ রোমেন জানান, ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অবস্থান নেয়। দু’পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ তাদের বামনী বাজার থেকে সরিয়ে দেয়। এ সময় দু’পক্ষের লোকজনের হামলায় তিনিসহ ৭ পুলিশ সদস্য আহত হন।

তিনি আরো বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।


পূর্বপশ্চিম/এএন/ এনই

কাদের মির্জার বিরুদ্ধে ঝাড়ু মিছিল, ওসিসহ আহত ৭,কোম্পানীগঞ্জের বসুরহাট,কাদের মির্জা,ঝাড়ু মিছিল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close