• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

পিংকী ও পিয়াসীর দায়িত্ব নিলেন জিএম কাদের

প্রকাশ:  ০৪ ফেব্রুয়ারি ২০২২, ২০:০১
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছবিতা রানীর মরদেহ উদ্ধারের পর থানা হেফাজতে থাকা অবস্থায় মারা যান স্বামী হিমাংশু রায়। বাবা-মা হারা দুই মেয়ে পিংকী রাণী (১৩) ও পিয়াসী রানীর (১০) ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় পড়েন তাদের ঠাকুরদাদা। অবশেষে পিংকী রাণী ও পিয়াসী রানীর দায়িত্ব নিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট প্রেসক্লাব মিলনায়তনে জিএম কাদেরের পক্ষে তাদের হাতে নগদ পাঁচ হাজার টাকা ও শীতবস্ত্র তুলে দেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জাহিদ হাসান।

এ সময় জিএম কাদের ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তাদের দায়িত্ব নেয়ার কথা বলেন। তিনি আরো বলেন, রাজনীতি করে দেশের মানুষের সেবা করা আমার মূল উদ্দেশ্য। আমি বিশ্বাস করি দেশের মানুষের পর দলীয় স্বার্থ। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে উল্টো রাজনীতি। তাই সবাইকে পরিবর্তন হয়ে দেশের মানুষের জন্য কাজ করতে হবে। তবেই দেশ অনেকদূর এগিয়ে যাবে।

এ বিষয়ে পিংকি ও পিয়াসীর ঠাকুর দাদা বিশ্বেম্বর বর্মণ বলেন, এই দুই অনাথ শিশুর ভবিষ্যৎ নিয়ে খুবই দুঃশ্চিন্তায় ছিলাম। কিন্তু আজ থেকে সেই চিন্তা আর থাকলো না। এখন এই অবুঝ শিশু দুটি ভালোভাবে পড়াশুনা করতে পারবে। পুলিশের পক্ষে কেউ এখনো এগিয়ে আসেনি। দুটো অবুঝ সন্তানদের কথা ভাবেনি। জিএম কাদের তাদের কথা ভেবেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম, হাতিবান্ধা উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আরিফ শাহরিয়ার, জেলা জাতীয় শ্রমিক পার্টির আহব্বায়ক রফিকুল ইসলাম রতন ও হিমাংশুর পিতা বিশেশ্বর বর্মণ, বড় ভাই সুধীর বর্মর প্রমুখ।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি সকালে হিমাংশুর স্ত্রী সবিতার লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য হিমাংশু বর্মণকে আটক করে পুলিশ। হাতীবান্ধা থানায় হেফাজতে থাকা অবস্থায় হিমাংশু মারা যান। হিমাংশু পুলিশ হেফাজতে থাকা অবস্থায় তার বাবা বর্মণের কাছে পুলিশ এক লাখ টাকা দাবি করেছিল বলে অভিযোগ করেছেন পরিবার সদস্যরা। টাকা দিতে অস্বীকার করায় তাকে হত্যা করেছেন বলে দাবি হিমাংশুর বাবা বিশ্বেশ্বর বর্মণের। এ ঘটনায় প্রায় এক মাস হয়ে গেলেও আইনি কোনো প্রদক্ষেপ দেখা যাচ্ছে না। যদিও পুলিশের দাবি, থানার একটি কক্ষে ওয়াইফাই এর তার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন হিমাংশু।


পূর্বপশ্চিম/এএন

হাতীবান্ধা,লালমনিরহাট,জিএম কাদের,অনাথ দুই শিশু

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close