• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাতকানিয়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ২

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১৫:০৪ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪৪
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় নির্বাচনী সহিংসতায় আব্দুর শুক্কর (৩৫) ও তাসিফ নামে এক কিশোরসহ দুই জন নিহত হয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে।

জানা যায়, এদিন দুপুরের দিকে বাজালিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বোর্ড অফিস কেন্দ্রে নৌকা ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে আব্দুর শুক্কর গুলিবিদ্ধ হন। পরে তাকে স্থানীয় কেরানীহাট মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শুক্কর নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী তাপস কান্তি দত্তের অনুসারী।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, বাজালিয়ার নির্বাচনী সহিংসতায় একজন মারা গেছেন। ঘটনাস্থলে আমাদের পুলিশের একটি টিম আছে।

কেরানীহাট মা ও শিশু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রাকিব উদ্দিন বলেন, বাজালিয়া থেকে নির্বাচনী সহিংসতায় শুক্কর নামে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি গুলিবিদ্ধ অবস্থায় ছিলেন। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এর আগে দুপুরে সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের ৮ নম্বর কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় এক কিশোর নিহত হয়েছেন। নিহত কিশোরের নাম তাসিফ।

৮ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিজানুর রহমান অভিযোগ করেছেন, নিহত তাসিফ তার নিকটাত্মীয়। ওই কিশোরকে বহিরাগতরা ছুরিকাঘাত করে হত্যা করেছে।

এ বিষয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, নলুয়ায় একজন মারা গেছেন বলে জানতে পেরেছি। সত্যতা যাচাইয়ের জন্য আমরা ঘটনাস্থলের দিকে যাচ্ছি। পরে বিস্তারিত বলতে পারব।


পূর্বপশ্চিম/এএন

চট্টগ্রাম,ইউপি নির্বাচন,সহিংসতায় নিহত,দুই

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close