• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বরগুনায় বাস-অটোরিকশার সংঘর্ষে কিশোর নিহত

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৫৩
বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলীতে বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক কিশোর নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের সাহেববাড়ি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা যাত্রীর নাম ফয়সাল (১৫)। তিনি আমতলীর কুকুয়া ইউনিয়নের কালিপুরা গ্রামের ফোরকান প্যাদার ছেলে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় বাস ও চালককে আটক করেছে পুলিশ। চালক আরিফ সরদার (৩০) ঝালকাঠি জেলা কাঠালিয়া থানা চেচরীরামপুর গ্রামের চাঁন মিঞা সরদারের ছেলে।

বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, দুর্ঘটনার স্থলেই একজনের মৃত্যু হয়েছে। অপর দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকাগামী ঈগল পরিবহন বাসটি পিছন থেকে একটি যাত্রীবাহী অটোরিকশায় ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন মারা যান ও দুইজন গুরুতর আহত হয়।

নিহত ফয়সালের বাবা ফোরকান প্যাদা বলেন, ঘরে বাজার-সদাই নাই। তাই খেতের বেগুন বিক্রি করতে সকাল সকাল অটোরিকশায় বাজারে যাচ্ছিল ফয়সাল। কিন্তু এ কী ঘটে গেল, বাজার-সদাই নিয়ে আর ফিরল না আমার ছেলে। চালকের খামখেয়ালিতেই আজ আমার ছেলের মৃত্যু হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বাস ও চালক আরিফ সরদারকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে আমতলী থানায় আনা হচ্ছে।


পূর্বপশ্চিম/এসকে

বরগুনা,নিহত,কিশোর,দুর্ঘটনা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close