• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

চাচা-ভাতিজীর প্রেম, ২১ দিনের ব্যবধানে উভয়ের আত্মহত্যা

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২২, ১২:২৮
চাঁদপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় প্রেমিক খালিদ হাসানের (১৯) আত্মহত্যার শোক সইতে না পেরে মাত্র ২১ দিনের ব্যবধানে প্রেমিকা জমিলা খাতুন (১৬) আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় বারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী খালিদ হাসান বারগাঁও গ্রামের আলমগীর হোসেন বেপারীর ছেলে ও জমিলা খাতুন একই বাড়ির জহিরুল ইসলাম বেপারীর মেয়ে। সম্পর্কে তারা চাচা-ভাতিজী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্থানীয় একটি মাদ্রাসায় নবম ও দশম শ্রেণিতে পড়তো তারা দুজন। মাদ্রাসায় যাওয়া আসার মাঝেই এক বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের বিষয়টি উভয় পরিবারের মাঝে জানাজানি হলে তারা এই বিষয়ে আপত্তি জানায়।

খালিদ হাসানকে তার পরিবার এ পথ থেকে সরে যেতে চাপ সৃষ্টি করলে অভিমান করে গত ২৭ জানুয়ারি সে আত্মহত্যা করে। এ ঘটনার রেশ না কাটতেই প্রেমিকের মৃত্যুর কষ্ট সইতে না পেরে প্রেমিকা জামিলা খাতুন বৃহস্পতিবার বিকেলে নিজ পড়ার কক্ষের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

জামিলার বাবা জহিরুল ইসলাম বলেন, আমি এবং তার মা আশ্বিনপুর বাজারে গিয়েছিলাম। সেখানে যাওয়ার কিছুক্ষণ পর মোবাইলের মাধ্যমে জানতে পারি মেয়ে আত্মহত্যা করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


পূর্বপশ্চিম/এসকে

প্রেম,আত্মহত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close