• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে পুনাক শিল্প ও পণ্য মেলা শুরু

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১৯:০৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আউটার স্টেডিয়াম মাঠে আয়োজিত মেলাটি ফিতা কেটে ও বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়। পরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথী-দর্শনার্থীরা।

সম্পর্কিত খবর

    প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

    পুনাকের লক্ষ্মীপুর সভাপতি কাজী বন্যা আহম্মেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন প্রমুখ।

    আয়োজকরা জানায়, পুনাক শিল্প ও পণ্য মেলায় মোট ৯০টি স্টল রয়েছে। মেলাটি ২৪ ঘণ্টা সিসি ক্যামেরায় পর্যবেক্ষণ করা হবে। মেলায় প্রবেশ টিকিট ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। প্রবেশ টিকেট থেকে প্রতি সপ্তাহে র‍্যাফেল ড্র করা হবে। এতে মোটরসাইকেল, ফ্রিজসহ আকর্ষণীয় পুরস্কার পাবে বিজয়ীরা। নিরাপত্তা জোরদারের জন্য মেলায় পুলিশ বক্স স্থাপন করা হয়েছে।

    বক্তারা বলেন, মেলায় দেশীয় পণ্যসহ নানান ধরনের পণ্যের দোকান বসেছে। জেলার বিভিন্ন স্থান থেকে আসা দর্শণার্থীরা মেলাটি উপভোগ করতে পারবেন।


    পূর্বপশ্চিম/এসকে

    পুনাক শিল্প ও পণ্য মেলা

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close