• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪

প্রকাশ:  ২৭ ফেব্রুয়ারি ২০২২, ১৭:১৮
ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা ছাত্রলীগের পদধারী নেতা ও পদ বঞ্চিত নেতা কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার রুহিয়া গ্রামের চৌরাস্তায় সংঘর্ষ ঘটে।

জানা যায়, রুহিয়া থানা ছাত্রলীগের আহ্বায়ক আরিফ হোসেন ছয়টি ইউনিয়নে ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেন। বিষয়টি জানার পরে ছাত্রলীগের আরেক গ্রুপের মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে তারা রবিবার ভোর রাতে রুহিয়া থানা শহরের চৌররান্তায় বিক্ষোভ করতে থাকে এসময় অপর পক্ষের সবুজ মাহমুদের নেতৃত্বে তাদের উপর হামলা চালালে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে ছাত্রলীগের মানিক, হজরত, মিঠুন ও মামুনসহ চার গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও আটয়ারি স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমন সরকার জানান, ‘রুহিয়া থানায় যে ছায়টি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে, তাতে আমাদের লিখিত অনুমতি নেই। তবে জেলা ছাত্রলীগ সভাপতির মৌখিক সম্মতি রয়েছে। নেতারা ব্যক্তিগতভাবে সভাপতির সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করে আসছিলেন। যেহেতু আমাদের লিখিত অনুমতি নেই, সেহেতু কমিটিগুলো অবৈধ।’

জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, ‘আমরা চার মাস আগে লিখিতভাবে জানিয়েছি, জেলা ছাত্রলীগের অনুমতি ছাড়া যেন কমিটি ঘোষণা করা না হয়। আমরা লিখিত কাগজে বিশ্বাসী।’ কমিটি গঠনে ইন্দন দেওয়ার অভিযোগ অস্বীকার করেন তিনি।

রুহিয়া থানা ওসি (তদন্ত) শহিদূর রহমান বলেন, রবিবার গভীর রাতে রুহিয়া থানা শহরের চৌরাস্তায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্তিতি নিয়ন্ত্রণে আনেন। এপর্যন্ত ছাত্রলীগের কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা গ্রহন করা হবে।

পূর্বপশ্চিমবিডি/জেএস

ঠাকুরগাঁও,ছাত্রলীগ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close