• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফেনীতে নিহত ১৬ পুলিশ পরিবারকে আর্থিক অনুদান

প্রকাশ:  ০১ মার্চ ২০২২, ১২:৫০
ফেনী প্রতিনিধি

কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ফেনীতে পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। এ উপলক্ষে ফেনী জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় চত্ত্বরের পুলিশ শহীদ বেদিতে পুস্পমাল্য অর্পণ করে নিহতদের স্মরণ করা হয়। এ ছাড়া নিহত ১৬ পুলিশ পরিবারে আর্থিক অনুদান ও উপহার প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণের শহিদ বেদিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। এ সময় একে একে পুলিশ সদস্য এবং নিহতদের পরিবারবর্গরা পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধার সাথে নিহতদের স্মরণ করেন।

পরে পুলিশ সুপার কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত আলোচনাসভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন নেছা, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, জেলা সিভিল সার্জন ডা. রফিক উস-ছালেহীন, ফেনী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সা'দ মোহাম্মদ আন্দালিব।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ জেলার ৬টি থানার পরিদর্শকবৃন্দ ও জেলার কর্মরত পুলিশ সদস্যরা।

কর্তব্যরত অবস্থায় নিহত ১৬ পুলিশ সদস্যদের পরিবারের মাঝে উপহার তুলে দেওয়া হয়। এ ছাড়া সংসদ সদস্য নিজাম হাজারীর পক্ষ থেকে প্রতি পরিবারে নগদ ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

এর আগে সোমবার পুলিশ সুপারের কার্যালয়ের সামনে নির্মিত স্মৃতিস্তম্ভে রাত ১২টায় মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে নিহত পুলিশ সদস্যদের শ্রদ্ধা জানানোর মাধ্যমে কর্মসূচি শুরু হয়।

-এএম/এনএন

পুলিশ,ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close