• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সন্তানদের মারধর করা সেই বাবাকে আটক করেছে পুলিশ

প্রকাশ:  ০৪ মার্চ ২০২২, ১৫:২৯ | আপডেট : ০৪ মার্চ ২০২২, ১৫:৩৯
নিজস্ব প্রতিবেদক

দুই শিশুসন্তানকে মারধরের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শিশুদের বাবা আল আমিনকে (৩২) আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় অভিযান চালিয়ে নরসিংদী জেলা গোয়েন্দা ডিবি পুলিশের একটি দল রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশুসন্তানসহ তাকে আটক করা হয় বলে জানান নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

আটকের পর তাদেরকে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে শিশুর পিতা আল-আমিন নিজের দোষ স্বীকার করেন। পরে অবুজ দুই শিশু মুন্না (৬) ও মুন্নীকে (৪) নতুন পোশাক প্রদান করেন সুপার কাজী আশরাফুল আজীম।

পুলিশ সুপার বলেন, মূলত টাকা-পয়সা নিয়ে আল-আমিনের স্ত্রীর সাথে দ্বন্দ্বে জেরে এ ঘটনাটি ঘটেছে। তার মাদকাসক্তির ফলেই তার সন্তাদের সাথে এ নির্মম নির্যাতন করে ভিডিও বানিয়েছে। আল-আমিনের বিরুদ্ধে প্রচলিত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে ঘুম থেকে ডেকে তুলে দুই শিশুকে মারধর ও শিশু দুটিকে ফাঁসি দেওয়ার হুমকির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। আল-আমিন নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে। তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে ভালোবেসে বিয়ে হয় একই গ্রামের আল-আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান। এদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ মাদকাসক্ত হয়ে পড়েন। মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করেন তিনি। সম্প্রতি দুই শিশুকে মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে আটক করে।

-পূর্বপশ্চিমবিডি/এনএন

পুলিশ,নরসিংদী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close