• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

হবু বরকে মাদক দিয়ে ফাঁসিয়ে কিশোরীকে বিয়ের চেষ্টা মেম্বারের!

প্রকাশ:  ০৪ মার্চ ২০২২, ১৮:১০
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বিরুদ্ধে কিশোরীকে বিয়ে করার জন্য তার হবু স্বামীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ উঠেছে।

জানা গেছে, এক কিশোরীকে বিয়ে করার জন্য প্রস্তাব পাঠিয়েছিলেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য প্রদীপ এক্কা। কিন্তু ওই কিশোরীর পরিবার তার বিয়ে ঠিক করে প্রেম কুমার মিনজ (২২) নামে এক যুবকের সঙ্গে। আর এতেই ক্ষিপ্ত হয়ে হবু বর প্রেম কুমারকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করেন ইউপি সদস্য।

তিনি মিলটন নামে এক যুবককে ৯ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম হেরোইন রেখে আসতে পাঠিয়েছিলেন প্রেম কুমারের বাড়িতে। তবে তার আগেই রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মিলটনকে গ্রেফতার করে ফেলে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

মিলটনের বাড়ি দেওপাড়া ইউনিয়নের ভিকারপাড়া গ্রামে। তার বাবার নাম মিনারুল ইসলাম। ইউপি সদস্য প্রদীপ এক্কাও ওই গ্রামের বাসিন্দা।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, গ্রেফতার মিলটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি ইউপি সদস্য প্রদীপ এক্কার কথামতো প্রেম কুমারের বাড়িতে মাদকদ্রব্য রেখে আসতে গিয়েছিলেন। তাই এ ব্যাপারে মিলটন ও ইউপি সদস্য প্রদীপ এক্কার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

এ ঘটনার পর থেকে পলাতক আছেন ইউপি সদস্য প্রদীপ এক্কা।

দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন, ঘটনাটি যদি সত্যি হয় তবে তা খুবই ন্যক্কারজনক। একজন জনপ্রতিনিধির কাছে এটা আশা করা যায় না। মামলা হয়েছে, স্থানীয় সরকার বিভাগ এ বিষয়ে ব্যবস্থা নেবে।


পূর্বপশ্চিম/এসকে

বিয়ে,কিশোরী,ইউপি সদস্য

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close