• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

৭০ শতাংশ ভোট নিয়ে আগামীতে ক্ষমতায় আসতে হবে: হুইপ স্বপন

প্রকাশ:  ১২ মার্চ ২০২২, ১২:২৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৭০ শতাংশ ভোট নিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করেছেন। তার সরকার উন্নয়নের চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। জনগণের কাছে উন্নয়নের তথ্য পৌঁছাতে হবে। মানব সেবা, ভালো আচরণ ও ভালোবাসায় জনগণকে আকৃষ্ট করতে হবে। এতে সফল হতে পারলেই আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত।

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপন আরও বলেন, আমাদের অনেক নেতা ব্যানার ফেস্টুনের মাধ্যমে গাছে উঠে গেছেন। এখন জমিনে তাদের খুঁজে পাওয়া যায় না। প্রকৃত নেতা তারাই যারা মানুষের হৃদয়ে ছবি এঁকে জায়গা করে নিয়েছেন। ব্যানার ফেস্টুনের রাজনীতি ছেড়ে মানুষের হৃদয়ে স্থান করে নেয়ার চর্চায় ফিরে আসুন। জনগণ ও তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে সংগঠনকে আরও গতিশীল করতে কাজ করুন।

জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি।

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম, মিজানুর রহিম, এহসানুল কবির জগলুল, শফিক মাহমুদ পিন্টু, আ ক ম রুহুল আমিন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা এডভোকেট রাসেল মাহমুদ মান্না, কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারীসহ অনেকে।

সভাশেষে লক্ষ্মীপুর আওয়ামী লীগের ৭টি মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এরমধ্যে ১১ মে সদর থানা ও লক্ষ্মীপুর পৌরসভা, ১২ মে কমলনগর উপজেলা, ২০ মে রামগতি উপজেলা, ২১ মে রায়পুর উপজেলা, ২৫ মে চন্দ্রগঞ্জ থানা কমিটির সম্মেলন। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন ২ জুলাই করার সিদ্ধান্ত হয়।


পূর্বপশ্চিম/এসকে

আবু সাঈদ আল মাহমুদ স্বপন,আওয়ামী লীগ,হুইপ স্বপন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close