• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তিনদিনের ছুটিতে বাড়ী ফেরা হলোনা স্বামী-স্ত্রীর

প্রকাশ:  ১৬ মার্চ ২০২২, ২১:৪৬ | আপডেট : ১৬ মার্চ ২০২২, ২১:৪৮
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলায় ট্রাকের চাপায় মনিরুল ইসলাম (৩৫) ও ফারজানা ইসলাম (৩০)নামে দুই মোটরসাইকেল আরহী মারা গেছে। তারা সম্পর্কে স্বামী স্ত্রী এবং দুইজনই গ্রামীণ ব্যাংকে একই শাখায় চাকরি করতেন।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পৌর এলাকার মাদারীপুর থেকে শরীয়তপুর আঞ্চলিক সড়কের পৌর শিশুপার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলামের বাড়ি পটুয়াখালী জেলায় ও তার স্ত্রীর বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানায়। মনিরুল ইসলাম শরীয়তপুর গ্রামীন ব্যাংকের ডোমসার শাখার ব্যবস্থাপক ও স্ত্রী ফারজানা আক্তার ওই শাখার কেন্দ্রীয় ব্যবস্থাপক ছিল। তারা দুইজনই আগামী তিন দিনের সরকারি ছুটি পেয়ে নিজ বাড়িতে যাচ্ছিল।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শরীয়তপুরে গ্রামীন ব্যাংকের ডোমসার শাখায় অফিসের কাজ শেষ করে মনিরুল ও তার স্ত্রী ফারজানাকে নিয়ে পটুয়াখালী উদ্দেশ্যে রওনা করে। তাদের মোটরসাইকেলটি মাদারীপুর শহরের পৌর শিশুপার্কের কাছে এলে পিছন দিক থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। পরবর্তীতে স্থানীয়রা গুরতর অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহরিয়ার শাকিল বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুজন হাসপাতালে আনার আগেই মারা গিয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, প্রচন্ড রক্তক্ষরণের ফলে তাদের মৃত্যু হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ট্রাকের চাপায় দুজন মারা যাওয়ার ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে দুর্ঘটনার পরে ট্রাকটির চালক পালিয়ে গেছে। পুলিশ চালককে ধরতে কাজ করছে।

পূর্বপশ্চিমবিডি/এমএইচএস/জেএস

মাদারীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close