• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মসজিদের ব্যাটারি চুরি করায় স্বামীকে তালাক

প্রকাশ:  ২৭ মার্চ ২০২২, ১৯:২৫
বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে মসজিদের ব্যাটারি চুরি করায় সালিশ বৈঠকে কাজী ডেকে স্বামীকে তালাক দিয়েছেন স্ত্রী।

শনিবার (২৬ মার্চ) বিকালে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বথিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, ২০০৭ সালে বরগুনার সরিষামুড়ি ইউনিয়নের শাহজাহান হাওলাদারে ছেলে ফোরকানের সঙ্গে বিয়ে হয় মাসুমা বেগমের। বিয়ের পর থেকেই ফোরকান কোনো কাজকর্ম না করে বিভিন্ন স্থানে চুরি করে বেড়াতেন। এ নিয়ে তাদের সংসারে ঝামেলা বেধেই থাকত। গত শনিবার ভোরে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের মধ্য পাওয়াপাড়া জামে মসজিদ ও পাওয়াপাড়া দোকানঘাট জামে মসজিদ থেকে তিনটি সৌর বিদ্যুতের ব্যাটারি চুরি করে ফোরকান আটক হন।

বিষয়টি নিয়ে সালিশ মীমাংসার জন্য বৈঠকে বসা হলে ফোরকানের স্ত্রী মাসুমা বেগম তার সংসার না করার সিদ্ধান্ত জানান। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ও ইউপি সদস্যদের উপস্থিতিতে কাজী ডেকে স্বামীকে তালাক দেন স্ত্রী।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম জমাদ্দার বলেন, স্থানীয়রা মসজিদের ব্যাটারি চোরকে আটক করে আমাকে খবর দেন। আমি গিয়ে চোরকে আটক করে নিয়ে আসি। পরে স্থানীয়ভাবে বৈঠকের সময় তার স্ত্রী চোর স্বামীর সঙ্গে ঘরসংসার করবে না বলে কাজী ডেকে তালাক দেয়।

এ বিষয়ে মাসুমা বেগম বলেন, আল্লাহর ঘর মসজিদ থেকে ব্যাটারি চুরি করতে পারে এমন স্বামীর সঙ্গে আর যাই হোক ঘর সংসার করা যায় না। এজন্য কাজী ডেকে সঙ্গে সঙ্গেই তাকে তালাক দিয়েছি।


পূর্বপশ্চিম/এসকে

মসজিদের ব্যাটারি চুরি,স্বামীকে তালাক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close