• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০২২, ১৯:৩৫
জামালপুর প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (৩ এপ্রিল) সরিষাবাড়ী থানায় সাংবাদিক মাসুদুর রহমান বাদী হয়ে এ মামলা করেন। মামলায় দুইজনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৪/৫ জনকে।

জানা যায়, মুভি বাংলা টিভি ও দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার এবং অনলাইন দৈনিক আলোচিত সকালের সম্পাদক ও স্থানীয় দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য উপজেলা পরিষদের ২য় তলায় যায়।

এ সময় উপজেলার সাতপোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী রাকিব ও তার বন্ধু শোভনসহ অজ্ঞাত ৫/৬ জন হত্যার হুমকি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। পরে তিনি ভবনের নিচে আসলে তাকে আবারও মারধর করা হয়।

এর পর তাকে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় হামলাকারীরা তার কাছ থেকে মোবাইল, পরিচয় পত্র এবং ৩০ হাজার টাকা সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়।

এর আগে ৩০ মার্চ সন্ধ্যায় হামলার ঘটনার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে স্থানীয় শিক্ষার্থীরা।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন বলেন, এ ন্যক্কারজনক ঘটনার আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুল মজিদ বলেন, সাংবাদিক মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনায় ২ জনের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের হয়েছে। আসামীরা পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/এমআর/এনজে

মামলা, হামলা, সাংবাদিক,মামলা,হামলা,,সাংবাদিক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close