• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

অটোরিকশা জব্দ করায় চালকের আত্মহত্যার দাবি পরিবারের

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২২, ১৮:০০
অনলাইন ডেস্ক

ঢাকার সাভারে ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করায় নাজমুল কাজী (৩০) নাম এক চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।

নিহতের পরিবারের দাবি, সাভারের রেডিও কলোনি এলাকা থেকে মঙ্গলবার (৫ এপ্রিল) নাজমুলের অটোরিকশা জব্দ করেছিল হাইওয়ে পুলিশ। এ ঘটনার ক্ষোভ থেকে ওই দিন রাতেই নাজমুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এদিক সাভার হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আতিকুর রহমান আতিক বলেন, মঙ্গলবার রেডিও কলোনি এলাকা থেকে এমন কোনো রিকশা আটক করা হয়নি। জরিমানার তো প্রশ্নই উঠে না। হয়তো তাঁদের পারিবারিক কিংবা ব্যক্তিগত কারণে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

নাজমুল খুলনার পাইকগাছা উপজেলার সবুর কাজীর ছেলে। নাজমুলের স্ত্রী নাজমা খাতুন পোশাকশ্রমিক। ভাড়া বাসায় থেকে সাভারের জালেশ্বর এলাকায় নাজমুল অটোরিকশা চালাতেন।

নাজমুলের পরিবারের সদস্যরা জানান, সবসময়ের মতোই মঙ্গলবার সকাল ১০টার দিকে নাজমুল অটোরিকশা নিয়ে বের হন। দুপুরে নাজমুল তাঁর স্ত্রীর কারখানায় গিয়ে স্ত্রীকে জানান, রেডিও কলোনি এলাকা থেকে তাঁর অটোরিকশা আটক করে পুলিশ হাইওয়ে থানায় নিয়ে গেছে। সন্ধ্যায় নাজমা বাসায় ফিরে অটোরিকশা গ্যারেজের মালিকের সঙ্গে দেখা করেন। গ্যারেজের মালিক অটোরিকশা ছাড়াতে তিন হাজার টাকাসহ নাজমুলকে সঙ্গে নিয়ে যেতে বলেন।

নিহতের স্ত্রী নাজমা বলেন, ৩ হাজার টাকা সংগ্রহ করে গ্যারেজে যাই। সেখানে গ্যারেজ মালিক বলেন, যদি রিকশা পুলিশ নেয়, তাহলে নাজমুল ছাড়া রিকশা দেবে না। আর হাইওয়ে থানায় খবর নিলে তারা রিকশা নেয়নি বলে জানিয়েছে। পরে আমি বাসায় এসে দরজার ফাঁক দিয়ে দেখি, নাজমুল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুল হক বলেন, খবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছে, এর আগেও নাজমুল আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

পূর্বপশ্চিম/এনএন

আত্মহত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close