• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ফরিদপুরে পূর্বশত্রুতার জেরে দুই যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০২২, ১২:৪৯
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার পোদ্দারবাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- উপজেলার জান্দী গ্রামের প্রয়াত মতিউর রহমান শরীফের ছেলে ছলেমান শরীফ (৪০) ও কালাম মাতবরের ছেলে কামরুল মাতবর (৩২)। একই গ্রামের গুরুতর আহত ব্যক্তি হলেন মমিন উদ্দিনের ছেলে আমিনুর (৪০)।

জানা গেছে, স্থানীয় আলতাফ মাতবর গ্রুপের জামাল শেখের সঙ্গে ইমারত মাতবরের গ্রুপের কামরুলের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছিল। সেই ধারাবাকিতায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ওই তিন যুবক পোদ্দারবাজার থেকে নিজ বাড়ি জান্দির উদ্দেশ্যে একটি মোটরসাইকেলযোগে রওনা হয়।

বাজার পার হতেই আগে থেকে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাদের গতিরোধ করে। এ সময় জামাল শেখ, আলতাফ মাতবর, সুমন শেখ, শাহীন চৌধুরী, আবুল খায়ের মুন্সি, আজিজুল শরীফ, বাকী শেখসহ তাদের সহযোগীরা দেশীয় অস্ত্র দিয়ে ওই তিন যুবককে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই ছলেমান শরীফ মারা যান।

পরে গুরুতর আহত অন্য দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামরুলের অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ায় পথে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, গ্রাম্য দলাদলিতে দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে। দুই যুবকের মরদেহ ফরিদপুর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী জানান, জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান ও তিনি ঘটনাস্থলেই রয়েছেন। ঘটনার পর থেকেই দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য অতিরিক্ত পুলিশ, ডিবি মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কুপিয়ে হত্যা,যুবক,ফরিদপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close