• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বাসের ভেতর ঘুমন্ত সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

প্রকাশ:  ০৯ এপ্রিল ২০২২, ১১:২৭
অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ইকোনো পরিবহনের একটি বাসের ভেতর ঘুমন্ত অবস্থায় সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসচালক মো. নাহিদকে আটক করা হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) সকালে শহরের ঝুমুর সিনেমা হল এলাকার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার।

রিয়াজ সদর উপজেলার ১৪ নম্বর মান্দারি ইউনিয়নের (১ন ওয়ার্ড) মোহাম্মদ নগর গ্রামের মৃত দুধু মিয়ার ছেলে।

আটক বাসচালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের শাহরিয়ার আহমেদের ছেলে।

এসআই আবুল বাশার জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে চেয়ারকোচ ইকোনো বাস রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে রাখা হয়। তখন গাড়িতে নতুন একজন হেলপার, সুপার ভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। এ সময় লিটন ও নতুন হেলপারকে বাসে রেখে নাহিদ ও শিপন বাসায় চলে যায়। পরে তারা বাসেই ঘুমিয়ে পড়ে। সেহরির সময় ভোর ৪টার দিকে এসে গাড়ির ভেতর লিটনের রক্তাক্ত মরদেহ দেখতে পায় নাহিদ।

পরে তিনি বিষয়টি স্থানীয় লাইনম্যান মো. সেলিমকে জানান। সেলিমের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে মরদেহটি উদ্ধার করে। ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছে। তার পরিচয় জানাতে পারেনি কেউই।

এসআই আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, লিটনকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাসচালককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ব পশ্চিম/জেআর

পিটিয়ে হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close