• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রূপসায় পাওনা টাকা চাওয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ২১ এপ্রিল ২০২২, ০১:৫৬
খুলনা প্রতিনিধি

খুলনার রূপসা উপজেলায় পাওনা টাকা চাওয়ায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় শেখ (২২) নামে এক যুবকের মৃত‌্যু হয়েছে। ওই ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। নিহত হৃদয় উপজেলার বাগমারা এলাকার হারুন শেখের ছেলে।

আহতরা হলেন, বাগমারা গ্রামের মৃত আবুল কালাম সরদারের ছেলে মিঠু (২২) ও বাগমারা আদর্শ গলির ফল ব্যবসায়ী আফসার শেখ এর ছেলে নাজমুল শেখ (২২)।

বুধবার সন্ধ‌্যায় রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনা ঘটেছে।

এদিকে হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে আহত নাজমুলসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। তাদের পাশাপাশি মুদি দোকান রয়েছে। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল ক্রয় করে। দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এসময় দোকানদার মিঠু অন্তরের নিকট পাওনা টাকা চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডার শুরু হয়। একপর্যায়ে ওই দুই যুবক মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

ইফতারের কিছুক্ষণ পরে হৃদয় ও অন্তরসহ কয়েকজন যুবক মিঠুর দোকানে উপস্থিত হয়ে তাকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। এ সময় পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় শেখ বের হয়ে তাকে ঠেকাতে গেলে গুপ্তি ও ছুরি দিয়ে তারও বুকে আঘাত করে ওই সন্ত্রাসীরা।

খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকরা বীরদর্পে ঘটনাস্থল ত‌্যাগ করে। আক্রমণকারী যুবকেরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে স্থানীয়রা জানিয়েছে।

সর্বশেষ খবর পেয়ে রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারেফ হোসেন ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রে‌ছেন।

পূর্বপশ্চিম এনই

খুলনা,রূপসা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close