• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

প্রবাসীর মালামাল আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২

প্রকাশ:  ২৬ এপ্রিল ২০২২, ১৮:৩৫
ফেনী প্রতিনিধি

দুবাই থেকে পাঠানো প্রবাসীর স্বর্ণালঙ্কারসহ মালামাল আত্মসাতের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার ও আত্মসাতকৃত মালামালের আংশিক উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ এপ্রিল) নারায়ণগঞ্জের বন্দর থানার সোনাগাছিয়া এলাকা থেকে একজনকে এবং ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকা থেকে আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার জয়নগর গ্রামের মো. অহিদ উল্যাহ (৩৬) ও তার শ্যালক সাইদুল ইসলাম (২৪)।

পুলিশ ও মামলার বাদীর অভিযোগে জানা যায়, ছাগলনাইয়া উপজেলার মো. অহিদ উল্যাহ ও মো. মুছা বেশ কয়েক বছর কাজের সূত্রে দুবাইয়ে একই এলাকায় ছিলেন। একই জেলার হওয়ায় দুজনের মধ্যে ভালো সম্পর্ক ছিল। মুছা দেশে আসার সময় অহিদ উল্যাহ তার কাছে পরিবারের জন্য জিনিসপত্র দিতেন। গত মার্চে অহিদ উল্যাহ দুবাই থেকে দেশে আসেন। এ সময় মুছা তার কাছে পরিবারের জন্য তিন জোড়া সোনার চুড়ি, একটি আইফোন ও বেশ কিছু প্রসাধনী সামগ্রী দেন। তবে সেগুলো মুছার বাড়িতে পৌঁছে দেননি অহিদ। উল্টো তার বাড়িতে মুছার পরিবারের লোকজন আসলে তাদের অপমান ও গালাগাল করেন। মালামাল না পেয়ে মুছার শ্যালক কামরুল হাসান বাদী হয়ে অহিদ উল্যাহ, তার স্ত্রী ও শ্যালকসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর অহিদ উল্যাহ পালিয়ে যান।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ন চন্দ্র দাস জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় পুলিশ ৬টি স্বর্ণের চুড়ির মধ্যে তিনটি চুড়ি ও একটি আইফোন এবং তিনটি চুড়ি বিক্রির কিছু টাকা উদ্ধার করেন। অহিদ উল্যাহর স্ত্রী পলাতক রয়েছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার, ৩টি স্বর্নের চুড়ি ও আইফোন উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার দুই আসামিকে আদালতে পাঠানো হবে।

পূর্বপশ্চিমবিডি/এএএম/এনজে

আত্মসাত,অভিযোগ,প্রবাসী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close