• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরিবারের জন্য ঈদের কেনাকাটা করা হলো না প্রবাসীর

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২২, ১১:২৬
ফেনী প্রতিনিধি

ফেনীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে পরিবারের জন্য ঈদের শপিং করতে মোটরসাইকেলযোগে ফেনী শহরের দিকে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের ওপর এ ঘটনা ঘটে।

নিহতের নাম জয়নাল আবদীন (৪৭)। তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবদুল জলিলের ছেলে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মোটরসাইকেলে তাঁর পেছনে কাজী মাহবুব হাসান (৩৫) নামে অপর একজন ছিলেন। দুর্ঘটনায় তিনিও আহত হয়েছেন। তিনি ফেনীর দাগনভূঁঞা উপজেলার চন্দ্রদ্বীপ গ্রামের বাসিন্দা ও ফেনীর একজন ব্যবসায়ী। তাকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেলযোগে দুই ব্যক্তি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের ওপর দিয়ে চট্টগ্রামমুখী লেন হয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। ফতেহপুর রেলওয়ে ওভারপাসের ওপর ওঠার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের আইলেনের সাথে ধাক্কা খেয়ে সড়কের ওপর ছিটকে পড়ে আহত হন। মহিপাল হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা এগিয়ে গিয়ে মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবদীনকে মৃত ঘোষণা করেন। অপর আহত কাজী মাহবুব হাসানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জয়নাল আবদীনের ভায়রা ভাই নেছার উদ্দিন জানান, জয়নাল ছয় মাসের ছুটিতে প্রায় চার মাস আগে বাড়িতে আসেন। ছুটি শেষে আবার সৌদি আরব যাওয়ার কথা ছিল। শুক্রবার আসন্ন ঈদ উপলক্ষে স্ত্রী ও ছেলের জন্য কিছু শপিং করতে মোটরসাইকেলে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। বাড়িতে বাবা-মা ছাড়াও তার স্ত্রী ও একমাত্র পুত্রসন্তান রয়েছে। তার আর কোনো দিন স্ত্রী-পুত্রের জন্য ঈদের বাজার করা হবে না।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. ইকবাল হোসেন ভূঞা জানান, ওই ব্যক্তিকে হাসপাতালে আনার আগে মৃত্যু হয়েছে। লাশ মর্গে রাখা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

পূর্বপশ্চিম/এএম/এনএন

প্রবাসী,ফেনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close