• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া, সকালে ঝুলছিলো স্বামীর লাশ

প্রকাশ:  ০৪ মে ২০২২, ১২:৩৮
বরিশাল প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়া ঝাটির পর আমগাছের ডালে গলায় ওড়না পেঁচিয়ে সোহাগ হাওলাদার (৩৪) নামের এক স-মিল শ্রমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৩ মে) রাতে উপজেলার ধামুরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের বাড়ি পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামে। তার বাবার নাম আব্দুল মান্নান হাওলাদার।

এলাকাবাসী জানায়, সোহাগ হাওলাদার ধামুরা গ্রামের সিরাজ খানের স-মিলে শ্রমিকের কাজ করতেন। এ কারণে স্ত্রী ও তিন সন্তান নিয়ে তিনি ওই গ্রামের দেলোয়ার খানের বাড়িতে ভাড়ায় থাকতেন। কাজের পাশাপাশি তিনি নানা ধরনের নেশাদ্রব্য পান করেন।

নিহতের স্ত্রী রুমা বেগম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় রাগে তিনি ঘরের হাঁড়িতে থাকা সব খাবার বাইরে ফেলে দেন। একপর্যায়ে তিনি হাতে থাকা মোবাইলফোনটি আঁছাড় মেরে ভেঙে ফেলেন। এ সময় তার বড় ছেলে মারুফ হাওলাদার (১৫) মায়ের পক্ষ নিয়ে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সোহাগ ছেলের কানের ওপর কামড় দেয়।

এতে ছেলেটির কানে ক্ষত হয়। এরপর তিনি একটি টর্সলাইট ও স্ত্রীর একটি ওড়না নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। বুধবার সকালে ঘুম থেকে জেগে প্রতিবেশীরা তার ভাড়ার বসতঘরের পাশের একটি আমগাছের ডালে তার লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। সকাল ৮টার দিকে উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আর্শাদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বরিশাল,লাশ,স্বামী,ঝগড়া,রাত,স্ত্রী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close