• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় ভ্যান রাখা নিয়ে যুবক হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশ:  ০৯ মে ২০২২, ১৫:২৫
খুলনা প্রতিনিধি

খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী গ্রামের হালিম ফকির হত্যকাণ্ডের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামি বাবুল ফকির হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (০৮ মে) জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: আজহারুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলো, নিহতের চাচা বাবুল ফকির ও ইকবার সরদার। আসামি বাবুল সম্পর্কে নিহতের চাচা।

মামলার বিবরণে জানা যায়, নিহত হালিম ফকির পেশায় একজন দিন মজুর। তার প্রতিবেশী চাচা বাবুল ফকিরের সাথে তাদের বিরোধ দীর্ঘদিনের। শুক্রবার রাস্তার ওপর একটি ভ্যান রাখাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির সূত্রপাত হয়। একপর্যায়ে বাবুলসহ আরও কয়েকজন লোহার রড, হাতুড়ি, লাঠি ও কুড়াল দিয়ে হালিমের উপর অতর্কিত হামলা করে।

এ সময় বাবুল ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে কুড়ালের আছাড়ি দিয়ে মাথায় আঘাত করেন। হালিমের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুর ইসলাম বলেন, নিহত হালিম ফকির ও আসামি বাবলু ফকির পরস্পর প্রতিবেশী ও আত্মীয়। তাদের মধ্যে পূর্বের বিরোধ বিদ্যমান। ঘটনার দিন রাস্তার ওপর একটি ভ্যান রাখাকে কেন্দ্র করে তাদের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে বাবলু কুড়ালের আছাড়ি দিয়ে ভিকটিমের মাথায় আঘাত করলে সে অজ্ঞান হয়ে পড়ে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনায় নিহতের ভাই থানায় হত্যা মামলা দায়ের করলে ওই মামলার দু’জন আসামিকে গ্রেপ্তার করা হয়। বাবুল ফকির হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিতে চাইলে গতকাল (রোববার-৮ মে) বিকেলে তাকে আদালতে আনা হয়। এ সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: আজহারুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। ওই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা অব্যহত রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

যুবক হত্যা,ঘটনা,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close