• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ঘুমের ওষুধ খাইয়ে কিশোরীকে ধর্ষণ, সৎবাবা গ্রেপ্তার

প্রকাশ:  ১২ মে ২০২২, ২২:১৫
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরে জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় সৎবাবা মো. মিলাদকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে কমলনগর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সকালে তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকা থেকে তাকে আটক করা হয়। কিশোরীর ভাইয়ের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩ বছর আগে কিশোরীর মায়ের (স্বামী পরিত্যক্তা) সঙ্গে সোনাইমুড়ি এলাকার নুরুল হকের ছেলে মিলাদের বিয়ে হয়। এরপর থেকে মিলাদ ঘর জামাই হিসেবে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছে। দীর্ঘদিন থেকে কিশোরীর ওপর খারাপ নজর ছিল তার। বুধবার সকালে কিশোরীর মা মেয়েকে ঘরে রেখে বোনের বাড়িতে বেড়াতে যায়। রাতে সৎবাবা জুসের সঙ্গে তাকে ঘুমের ওষধ খাইয়ে দেন। পরে অচেতন হয়ে পড়লে তিনি রাতভর তাকে ধর্ষণ করেন।

এ সময় ধর্ষণের চিত্র মোবাইলফোনে ধারণ করেন। পরে সকালে কিশোরীর মামি ডাকাডাকি করলে মেয়েটি বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেয়। এ অবস্থা দেখে মামি স্থানীয় গন্যমান্যদের জানালে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মিলাদকে আটক করে থানায় নিয়ে আসে।

কিশোরীর খালা বলেন, অনেকক্ষণ ডাকাডাকির পর আমার ভাগ্নি দরজা খোলে। কিন্তু সে বিবস্ত্র অবস্থায় ছিল। জিজ্ঞেস করতেই সে বলে সৎবাবা তার সর্বনাশ করেছে। এর আগেও আমার বড় ভাগ্নিকেও মিলাদ যৌন হয়রানি করেছে। কিন্তু মিলাদের নির্যাতনের ভয়ে আমার বোন তা প্রকাশ করেনি।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান পূর্বপশ্চিমকে বলেন, ভূক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার ভাইয়ের মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে।

পূর্বপশ্চিমবিডি/জেইউবি/এনজে

কিশোরী,ধর্ষণ,সৎবাবা,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close