• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

দিনাজপুরে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ:  ১৫ মে ২০২২, ১৮:৪২
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে রিতা আক্তার (২৩) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ মে) দুপুর আড়াইটার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

রিতা উপজেলার ৯ নং শিবনগর ইউনিয়নের রাজারামপুর (ফকিরপাড়া) গ্রামের মোশাররফ হোসেনের মেয়ে। সে দিনাজপুর সরকারি কলেজের মাস্টার্স বাংলা শেষ বর্ষের ছাত্রী। পড়াশুনা চলমান অবস্থায় ইতোমধ্যে সে ২টি পরীক্ষা দিয়েছে।

থানা পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, শনিবার মাস্টার্স বাংলা শেষ বর্ষের দ্বিতীয় পরীক্ষা দিয়ে বাড়ি এসে রিতা আক্তার প্রতিদিনের মতো রাতের খাওয়া শেষে তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। রোববার সকাল সাড়ে নয়টার দিকে তার মা মোছা. মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডাকতে গিয়ে কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা খুলে শয়ন কক্ষে প্রবেশ করেন। এরপর ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ দেখে চিৎকার দিলে বাবা মো. মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে লাশ নিচে নামায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহতের ব্যবহৃত স্মার্ট মোবাইল ফোনসহ একটি চিরকুট জব্দ করা হয়েছে। জব্দকৃত মোবাইলে কোনো সিমকার্ড ও ম্যামোরি কার্ড ছিলনা। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এএইচসি/এনজে

কলেজ শিক্ষার্থীর,ঝুলন্ত লাশ,উদ্ধার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close